বিধানসভার ভেতরে হুমকি দিয়েছেন শুভেন্দু! বড় অভিযোগ মমতার

বিধানসভার ভেতরে হুমকি দিয়েছেন শুভেন্দু! বড় অভিযোগ মমতার

fd093d48077793976ee814f1d7826498

কলকাতা: গত সোমবার থেকে রাজ্যের বাজেট অধিবেশনে শুরু হয়েছে। তারপর বাজেট প্রসঙ্গে বক্তৃতা দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। আজ বিধানসভায় ভাষণ দিতে শুরু করে সেই বিজেপি বিক্ষোভের প্রসঙ্গ তোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে আগের দিনের মতোই এদিন মমতার বক্তৃতা চলাকালীনই বিধানসভার কক্ষ ত্যাগ করেন বিজেপি বিধায়করা। তবে যাওয়ার আগে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী হুমকি দিয়েছেন বলে বড় অভিযোগ করেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন- রাজ্যেই মিলবে পড়ার সুযোগ, ইউক্রেন ফেরত ডাক্তারি পড়ুয়াদের বড় আশ্বাস মুখ্যমন্ত্রীর

এদিন বিজেপি বিধায়করা যখন তাঁর বক্তৃতার মাঝে চলে যাচ্ছেন তখন মমতা তাদের উদ্দেশ্যে কটাক্ষ করে বলেন, ”ওরা পালিয়ে গেল।” তাঁর কথায়, তিনি যদি গরু পাচার, বালি খাদান, পরিবহন সংক্রান্ত কেলেঙ্কারির কথা বলে দেন, তাই বিজেপি বিধায়করা পালিয়ে গিয়েছে। তবে বেরিয়ে যাওয়ার আগে মমতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে বড় অভিযোগ করে বলেন, তিনি তাঁকে ধমক দিয়ে গিয়েছেন! মমতা জানান, বিজেপি ছেড়ে তৃণমূলে আসা বিধায়ক কৃষ্ণ কল্যানী তাঁকে জানিয়েছেন, শুভেন্দু অধিকারী আয়করের নোটিস দেওয়ার হুমকি দিয়েছেন। এই প্রসঙ্গেই মমতার খোঁচা, তাহলে বুঝতে হবে কে আয়কর দফতর চালায়। সিবিআই কাদের হাতে রয়েছে।

এদিন আবার বিধানসভা থেকে বেরিয়ে মমতার বিরুদ্ধেই তোপ দাগেন শুভেন্দু। বিজেপি বিধায়কের দাবি, রাজ্যের পুলিশ তৃণমূল সরকারের ক্যাডারে পরিণত হয়েছে। তাদের নির্দেশ মতো কাজ করছে। এই প্রসঙ্গে তাহেরপুরের কথা মনে করিয়ে দিতে চান শুভেন্দু। পাশাপাশি বলেন, ক্ষমতা থাকলে শুভেন্দু অধিকারীকে ছুঁয়ে দেখান মুখ্যমন্ত্রী। তাঁর আরও অভিযোগ, মুখ্যমন্ত্রীর সরাসরি সাহায্য নিয়ে বিধানসভার অধিবেশনে গোলমাল পাকানোর পরিকল্পনা নিয়েছে তৃণমূল কংগ্রেস। একই সঙ্গে শুভেন্দু আরও বলেন, মুখ্যমন্ত্রী অভিযোগ করেছিলেন বিজেপি আলোচনায় অংশ নিতে চায় না। কিন্তু আসল কথা হল, বিধানসভায় বিজেপির কেউ বলতে গেলেই বাধা দেয় তৃণমূল। মমতা বন্দ্যোপাধ্যায় গণতন্ত্রে বিশ্বাস করেন না বলে দাবি তাঁর। তিনি স্বৈরাচারী বলেও কটাক্ষ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *