মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে ‘দ্য কাশ্মীর ফাইল’ দেখতে যাচ্ছেন সাংসদ

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে ‘দ্য কাশ্মীর ফাইল’ দেখতে যাচ্ছেন সাংসদ

db02b856a578a77d9bee792db0f423bf

 

রানাঘাট: পরিকল্পিতভাবে মুখ্যমন্ত্রী এই সিনেমা না দেখার জন্য আহ্বান করেছেন৷ তবুও মানুষ সিনেমাটি দেখছে৷ এটি তাদের কাছে বিপদের সংকেত। দা কাশ্মীর ফাইল নিয়ে প্রতিক্রিয়া দিলেন রানাঘাট কেন্দ্রে বিজেপি সাংসদ জগন্নাথ সরকার।

আজ শনিবার তিনি দলের ৫৪ জন কর্মীকে নিয়ে সিনেমাটি দেখতে যাবেন। মূলত ১৯৯০ সালের কাশ্মীরি পণ্ডিতদের ওপর অত্যাচারের কথা তুলে ধরা হয়েছে এই সিনেমায়। ইতিমধ্যেই সিনেমার পরিচালককে বিভিন্ন দিক থেকে হুমকির কারণে ক্যাটাগরির নিরাপত্তা প্রদান করেছে স্বরাষ্ট্র দপ্তর। শনিবার কাশ্মীর ফাইল দেখতে যাচ্ছেন রানাঘাট কেন্দ্রে সাংসদ জগন্নাথ সরকার। সঙ্গে ৫৪ জন সক্রিয় কর্মীদের নিয়ে এই সিনেমা দেখবেন তিনি।

সিনেমা দেখতে যাওয়ার আগে রাজ্য সরকারকে আক্রমণ করে তিনি বলেন, পরিকল্পিতভাবে সিনেমাটি বিরুদ্ধে ষড়যন্ত্র করছে শাসক দল। মুখ্যমন্ত্রী পরোক্ষভাবে সিনেমাটি না থাকার জন্য আহবান করেছেন। তবুও মানুষ স্বতঃস্ফূর্তভাবে এই সিনেমাটি দেখছেন। এতেই তিনি বিপদ সংকেত দেখছেন। তিনি দলের কর্মীদের কাজে লাগিয়ে সিনেমা হল এর মালিকদের হুমকি দিচ্ছেন যাতে টিকিট না বিক্রি হয়। কিন্তু আমি বলব এটা কোন কাহিনী নয়। বাস্তবে যা ঘটেছিল কাশ্মীরি পণ্ডিতদের সঙ্গে সেটাই তুলে ধরা হয়েছে এবং এই বিষয়টি মানুষের দেখার প্রয়োজন আছে। তাই সবাইকে অনুরোধ করব যাতে এই সিনেমাটি সকলে দেখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *