তিন জায়গা থেকে গ্রেফতার ৩! ভাদু হত্যাকাণ্ডে নয়া মোড়

তিন জায়গা থেকে গ্রেফতার ৩! ভাদু হত্যাকাণ্ডে নয়া মোড়

79582989956cf35e999121257a270346

রামপুরহাট: বগটুই কাণ্ডের তদন্তভার হাতে নিয়ে বিরাট তৎপরতা দেখাচ্ছে সিবিআই। ইতিমধ্যে বেশ কিছু তথ্য সংগ্রহ করেছে তারা যা আসল দোষীকে শাস্তি দিতে পারবে বলেই দাবি করা হচ্ছে। সিবিআই তদন্তের মাঝেই আবার বড় মোড় এল এই ঘটনায়। তিন জেলা থেকে তিনজনকে গ্রেফতার করল বীরভূম পুলিশ। মালদহ, ঝাড়গ্রাম ও রামপুরহাট থেকে তিনজন গ্রেফতার হয়েছে।  বীরভূম জেলা পুলিশ তাদের গ্রেফতার করেছে। ধৃতদের নাম শেরা শেখ, সঞ্জু শেখ ও রাজা শেখ।

আরও পড়ুন- গত দু’দশকে বাংলায় গণহত্যার বলি ৯১ জন, রামপুরহাট উস্কে দিল সেই ‘অন্ধকার’ স্মৃতি

তৃণমূল উপপ্রধান ভাদু শেখ খুনের পর একাধিক বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। অভিযোগ উঠেছে, অন্য এক তৃণমূল নেতা আনারুল হোসেনের নেতৃত্বে এই ঘটনা ঘটেছিল এবং তাতে সমান অংশীদার ছিল পুলিশ। তবে কি ঘনিষ্ঠরাই খুন করেছে ভাদুকে? আর পুলিশকে বাইরেই থাকার ‘হুকুম’ কে দিয়েছিল? এইসব প্রশ্নের উত্তর এখনও অধরা। সেই উত্তর খুঁজতেই তৎপরতা বাড়িয়েছে সিবিআই। আর এবার বীরভূম পুলিশ যাদের গ্রেফতার করল তাদের থেকে কী তথ্য মেলে এখন সেটাই দেখার। ইতিমধ্যেই রামপুরহাটের বগটুই গ্রামের নাজিমা বিবি সিবিআইকে মৃত্যুলাকীন জবানবন্দি দিয়েছেন বলে জানা গিয়েছে। সেই তথ্য নাকি বিস্ফোরক বলে সূত্রের খবর। সিবিআইয়ের বক্তব্য, তাদের হাতে ‘ব্রহ্মাস্ত্র’ এসে গিয়েছে।

এদিকে বগটুই মোড়ের যে সিসিটিভি ফুটেজ জোগাড় করেছিলেন সিবিআই গোয়েন্দারা, তাতে স্পষ্ট দেখা যাচ্ছে ৪ আততায়ীকে। সেখান থেকে সন্দেহ তীব্র হচ্ছে যে, ঘনিষ্ঠরা কেউ ভাদুকে খুন করেছে। কারণ তিনি কখন, কোথায় থাকবেন, তা তারা আগে থেকেই জানত বলেই অনুমান। আসলে ভাদু শেখের সঙ্গে সব সময় অন্তত হাফ ডজন যুবক ঘুরত বলে জানা গিয়েছে স্থানীয় সূত্রে। কিন্তু ঘটনার সময় তারা কেউ ছিলেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *