চা ছেড়ে এবার মোমো বানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

চা ছেড়ে এবার মোমো বানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

f06f70673428c6828fdbd29482bf4056

 

শিলিগুড়ি: চা ছেড়ে এবার মোমো বানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উত্তরবঙ্গ সফরে এখন দার্জিলিঙে রয়েছেন মমতা। এর আগে চায়ের দোকানে চা বানিয়ে খবরের শিরোণামে এসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার তিনি দার্জিলিঙে মোমো বানাতে শুরু করেন।

প্রতিদিনের মতো প্রাত: ভ্রমণে বেড়িয়ে ছিলেন মুখ্যমন্ত্রী। রাস্তার ধারে দেখেন মোমোর দোকান। তাঁর ইচ্ছা হয় মোমো বানানোর। সেই মতো তিনি মোমো বানাতে শুরু করে দেন । তার মোমো বানানো দেখে অবাক হয়ে যান দোকানীরা। মুখ্যমন্ত্রী বেশ কম সময়ের মধ্যে মোমো তৈরী করে ফেলেন। তার আধিকারিকদের তিনি বলেন মোমো খেয়ে দেখতে।

এদিন সকালে মুখ্যমন্ত্রী ভ্রমনে বের হয়ে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ আলোচনা সেরে নেন। দার্জিলিং এর ম্যালের সামনের একটি রেষ্টুরেন্টে ঢুকে তিনি মোমো খাবার এবং তৈরী করবার ইচ্ছা প্রকাশ করেন।মওই রেষ্টুরেন্টের কর্মচারীরা মুখ্যমন্ত্রীকে মোমো তৈরী করতে যে সব জিনিসপত্র লাগে তা এনে দিলে মুখ্যমন্ত্রী একটি বেঞ্চের উপরে মোমো তৈরী করতে শুরু করে দেন।এবং খুব তাড়াতাড়ি তিনি বেশ কয়েকটি মোমো তৈরী করে ফেলেন। পরে মুখ্যমন্ত্রী জানান তিনি আগে শিখেছিলেন কিভাবে মোমো তৈরী করতে হয়। আর দার্জিলিং শীতের জায়গা এখানে ভালো মোমো পাওয়া যায়। তাই তিনি মোমো তৈরী করতে ইচ্ছা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *