পরীক্ষা শুরুর মুহূর্তে রাস্তায় স্কুলের পাশে পড়ে একাধিক স্কুলের পোশাক, চাঞ্চল্য

পরীক্ষা শুরুর মুহূর্তে রাস্তায় স্কুলের পাশে পড়ে একাধিক স্কুলের পোশাক, চাঞ্চল্য

def12849da4ede77c2963f451dcafb04

 

নদীয়া: আজ থেকে শুরু হয়েছে উচ্চ মাধ্যমিক পরীক্ষা৷ তার আগেই স্কুলের পাশে পড়ে রয়েছে স্কুলের একাধিক পোশাক এবং অন্যান্য জামাকাপড়। রীতিমতো চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ। নদীয়ার শান্তিপুরের ঘটনা।

জানা যায় শান্তিপুর হিন্দু স্কুলের পাশে শান্তিপুর রাধারানী স্কুলের বেশ কয়েকটি পোশাক পড়ে থাকতে দেখে এলাকাবাসী। রীতিমতো ওই পোশাক পড়ে থাকতে দেখে ভিড় জমায় এলাকার মানুষ। খবর পেয়ে ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিশ। এসে ওই স্কুলের পোশাক এবং অন্যান্য জামা কাপড় গুলো নিয়ে যায়। স্থানীয়দের দাবি এর আগে কখনও এভাবে ওই এলাকায় স্কুলের পোশাক পড়ে থাকতে দেখেননি তারা। সেই কারণে রীতিমতো সন্দেহের দানা বাঁধছে। ঘটনার পিছনে অন্য কোনও রহস্য বা অভিসন্ধি রয়েছে কি না, তা নিয়েও শুরু হয়েছে জল্পনা৷

ওই এলাকার বাসিন্দা পেশায় চিকিৎসক শিবাজী কর বলেন, কিছুক্ষণ আগে অন্যান্যদের মত একটি নিয়ম দেখতে পান ওই স্কুলের পোশাক গুলি। এরপরে শান্তিপুর থানার খবর দেওয়া হয়। তবে কোন উদ্দেশ্যে কারা এই স্কুলের ছাত্রীদের পোশাক পোশাক ফেলে রেখে গেছে তা কিছুই বুঝে উঠতে পারছেন না তারা। তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *