গলা কেটে, গুলি করে সিভিক ভলেন্টিয়ার ও তাঁর বন্ধুকে খুন, রণক্ষেত্র মগরাহাট

গলা কেটে, গুলি করে সিভিক ভলেন্টিয়ার ও তাঁর বন্ধুকে খুন, রণক্ষেত্র মগরাহাট

30c956cd5c92e7b3d5105c319cab8f10

 

ক্যানিং: মগরাহাটে জোড়া খুন। সিভিক ভলান্টিয়ার ও তাঁর বন্ধুকে প্রথমে গুলি করে ও পরে গলা কেটে খুন করা হয়েছে। আর সেই খুন ঘিরে শনিবার সকালে ধুন্ধুমার মগরাহাটের মাগুরপুকুর এলাকায়। দুষ্কৃতীদের বাড়বাড়ন্তের প্রতিবাদে বিক্ষোভ শুরু করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী।

সূত্রের খবর ঘটনার সূত্রপাত বেলা ১১টা, সাড়ে এগারোটার দিকে। মাগুরপুকুর এলাকায় গরুর হাট বসে। স্থানীয় সূত্রের খবর সেখানেই টাকা পয়সা ভাগ সংক্রান্ত বিবাদ শুরু হয় দুই পক্ষের মধ্যে। অশান্তির পরিস্থিতির নিয়ন্ত্রণে আনতে সেখানে ছুটে যায় সিভিক ভলান্টিয়ারসরা। কিন্তু উল্টে এক সিভিক ভলান্টিয়ার এবং এক বন্ধুকে এক দোকানে ঢুকিয়ে দেয় কিছু দুষ্কৃতী।

সূত্রের খবর দোকানের বন্ধ দরজার পেছনেই খুন করা হয় উভয়কে। প্রথমে গুলি চালিয়ে এবং তার পরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে। কাজ শেষ করার পরেই চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। একসঙ্গে ভয়াবহ জোড়া খুনের ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে মগরাহাট থানার বিশাল পুলিশ বাহিনী পৌঁছেছে। বস্তুত, প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, একসঙ্গে খুন হয়েছে দুজন। খুনের পদ্ধতি দেখে চক্ষু চড়ক গাছ সকলের। একই সঙ্গে ছড়িয়েছে ব্যাপক উত্তেজনা। সকলেই সরব দুষ্কৃতী তাণ্ডবের ঘটনায়৷ যারে জেরে পুরো ঘটনায় সামনে আসছে পুলিশি নিস্ক্রিয়তার বিষয়টিও৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *