‘ভাল ভোট হচ্ছে’, আসানসোল নিয়ে ভিন্ন মত তৃণমূলের তারকার

‘ভাল ভোট হচ্ছে’, আসানসোল নিয়ে ভিন্ন মত তৃণমূলের তারকার

1b78204e3c036a9d947dfc1748d06209

আসানসোল: সকাল থেকে আসানসোলের একাধিক বুথ থেকে উত্তেজনার খবর আসছে। বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল বহুবার তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন। এমনকি কমিশনের কাছে নালিশ পর্যন্ত করা হয়েছে। তৃণমূলও তাঁকে ছেড়ে দেয়নি। তারাও কমিশনের দ্বারস্থ হয়েছে। রিগিং থেকে শুরু করে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা, বাহিনীর ভূমিকা, প্রার্থীর ওপর হামলার ঘটনা, সব কিছুর প্রেক্ষিতে অভিযোগ উঠেছে। কিন্তু তৃণমূলের তারকা প্রার্থী সম্পূর্ণ ভিন্ন মত পোষণ করছেন। আসানসোলের তৃণমূল প্রার্থী তথা অভিনেতা শত্রুঘ্ন সিনহার মতে, জেলায় শান্তিপূর্ণ ভোট হচ্ছে।

আরও পড়ুন- ভোটারদের প্রভাবিত করছে বাহিনী! বড় অভিযোগ আনল তৃণমূল

এদিন তিনি আসানসোলের পরিস্থিতির প্রেক্ষিতে দাবি করেন, ‘ভাল ভোট হচ্ছে’। সকাল থেকে যে সমস্ত অশান্তির অভিযোগ তুলেছে বিজেপি সব নস্যাৎ করে দিয়ে তাঁর মত, আসানসোলে সকাল থেকে ভালই ভোট হচ্ছে। যদিও ভোট শুরুর সকাল থেকেই উত্তেজনার পারদ তুঙ্গে আসানসোলে। বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল সংবাদ শিরোনামে এসেছেন বহু কারণে। বরাবনী নির্বাচনী এলাকার ১৭৭ এবং ১৭৮ লম্বর বুথে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের ওপর হামলার অভিযোগ উঠেছে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। ১৭৫ এবং ১৭৬ নম্বর বুথের কাছেও অগ্নিমিত্রার কনভয়ের ওপর আক্রমণ করার অভিযোগ উঠেছে। এই ঘটনায় রিপোর্ট চেয়েছে নির্বাচন কমিশন। ওদিকে আবার অগ্নিমিত্রার দাবি, পুলিশের সামনেই হামলা চালানো হয়েছে কিন্তু পুলিশ কোনও রকম পদক্ষেপ নেয়নি।

অন্যদিকে, তৃণমূলও পাল্টা তাঁর বিরুদ্ধে অভিযোগ নিয়ে গিয়েছে নির্বাচন কমিশনে। সশস্ত্র নিরাপত্তা রক্ষী নিয়ে ভোট কেন্দ্রে ঢোকার অভিযোগ তুলে আসানসোলের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের বিরুদ্ধে সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। আবার দাবি করা হয়েছে, ২০ টি গাড়ির কনভয় নিয়ে ঘোরাঘুরি করছেন অগ্নিমিত্রা। ভোটারদের প্রভাবিত করতে এই ধরণের পন্থা তিনি নিয়েছেন বলেই অভিযোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *