বিজেপি কর্মীদের আটকের অভিযোগে হুলস্থূল, বিক্ষোভে অগ্নিমিত্রা

বিজেপি কর্মীদের আটকের অভিযোগে হুলস্থূল, বিক্ষোভে অগ্নিমিত্রা

db2a14dcde35c6767aa5832195b95f39

আসানসোল: শুরু হয়ে গিয়েছে দুই কেন্দ্রের ভোট গণনা। আসানসোল এবং বালিগঞ্জ নিয়ে কৌতূহল আছে অনেক। শেষ হাসি কে হাসবে তা জানার অপেক্ষায় সবাই। ভোটের ফল সম্পূর্ণভাবে প্রকাশ পেতে দুপুর হয়ে যাবে বলেই ধারণা। তবে গণনার সকাল থেকেই উত্তাপ ছড়াল আবার। আসানসোলে বিজেপি কর্মীদের আটকের অভিযোগে তুমুল বিক্ষোভ হয়। সেই বিক্ষোভে সামিল ছিলেন খোদ বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল।

আরও পড়ুন- একজনের হয়ে আরেকজনের ভোট! সরানো হল প্রিসাইডিং অফিসারকে

হোটেল থেকে বিজেপি কর্মীদের আটক করেছে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট। এমনই অভিযোগ করা হচ্ছে বিজেপি শিবিরের পক্ষ থেকে। এই খবর পেয়ে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল দলীয় কর্মী, সমর্থকদের নিয়ে পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভে সামিল হন। বিজেপি অভিযোগ করছে, বহিরাগত হিসেবে দেখিয়ে তাদের আটক করা হয়েছে। বিজেপি প্রার্থী অগ্নিমিত্রার দাবি, গণনার আগের দিন তাঁর কাউন্টিং এজেন্টদের ধরে নিয়ে যাচ্ছে পুলিশ। বৈধ অনুমতিপত্র থাকা সত্ত্বেও তাঁদের আটক করা হয়েছে। সব মিলিয়ে ভোটের দিনের মতো গণনার দিনেও উত্তেজনায় ভরপুর আসানসোল। উল্লেখ্য, বিধানসভা নির্বাচনে হারার পর এই রাজ্যের কোনও নির্বাচনে এখনও পর্যন্ত জয়ের মুখ দেখেনি বিজেপি। আজ কি সেই বিষয়ের বদল ঘটবে, সে নিয়েই প্রশ্ন। অন্যদিকে বিজেপি হয়ে বাবুল বিধানসভায় দাগ কাটতে ব্যর্থ হয়েছিলেন। এবার তৃণমূলের ঝাণ্ডার দাপটে কি জয় পাবেন, সেটাও দেখার। বালিগঞ্জের পাশাপাশি আসানসোল নিয়েও জল্পনা তুঙ্গে। কারণে সেখানে বিজেপিকে নিজের ‘গড়’ ধরে রাখতে হবে।

আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচনে তৃণমূল প্রার্থী হয়েছেন অভিনেতা শত্রুঘ্ন সিনহাকে। ওই কেন্দ্রে বিজেপির প্রার্থী অগ্নিমিত্রা পল। বামেদের প্রার্থী হয়েছেন পার্থ মুখোপাধ্যায়। আর কংগ্রেসের প্রার্থী প্রসেনজিৎ পুইতুন্ডে। অন্যদিকে, বালিগঞ্জ বিধানসভা আসনের উপনির্বাচনে জোড়াফুল শিবিরের প্রার্থী বাবুল সুপ্রিয়। বিজেপি প্রার্থী করেছে কেয়া ঘোষকে। বামেদের প্রার্থী হয়েছে সায়রা শাহ হালিম। আর কংগ্রেসের প্রার্থী জনাব কামরুজ্জমান চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *