এগরায় আক্রান্ত বিজেপির সংখ্যালঘুর মোর্চা সভাপতি! এলাকায় উত্তেজনা

এগরায় আক্রান্ত বিজেপির সংখ্যালঘুর মোর্চা সভাপতি! এলাকায় উত্তেজনা

1dc27d6063d2dd3e7739670934c48278

 

এগরা :  ফের পূর্ব মেদিনীপুরে আক্রান্ত বিজেপি নেতা। আক্রান্ত বিজেপি নেতাকে উদ্ধার করে প্রথমে এগরা সুপার স্পেস্যালিটি হাসপাতাল, পরে কলকাতা একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে ওই বিজেপি নেতা। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলায় এগরা ১ ব্লকের কশবা এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। নতুন করে তৃণমূল বিজেপির মধ্যে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে।

সূত্রের খবর, এগরা ১ ব্লকের কশবা  বিজেপি সংখ্যালঘু মোর্চার সভাপতি ছিলেন ইসলাম সাহা। শুক্রবার সন্ধ্যা সাতটা নাগাদ থেকে বাইকে করে আসছিলেন ওই বিজেপি নেতা। পেছনে অতর্কিতে হামলা চালায় তৃণমূল আশ্রিত দুস্কৃতিকারীরা বলে অভিযোগ। তৃণমূল আশ্রিত  দুষ্কৃতিকারীদের হাত থেকে বাঁচতে চিৎকার শুরু করেন। স্থানীয় বাসিন্দারা ছুটে এলে রাস্তার উপর ফেলে চম্পট দেয় দুস্কৃতিকারীরা। রক্তাক্ত জখম সংখ্যালঘু মোর্চার বিজেপি নেতাকে উদ্ধার করে স্থানীয় বাসিন্দারা প্রথমে এগরা সুপার স্পেস্যালিটি হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে গভীর রাতেই কলকাতা একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এখন আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে বলে জানাগেছে। বিজেপি নেতা আক্রান্ত হওয়ার পরই তৃণমূল বিজেপির মধ্যে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে।

আক্রান্ত সংখ্যালঘু মোর্চার বিজেপির সভাপতি ইসলাম সাহা বলেন, “বিজেপি সক্রিয় কর্মী হওয়ার কারণেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা অঙ্কিতা হামলা চালিয়েছে। পঞ্চায়েত নির্বাচনে যেতে অসুবিধা না হয় তাই খুনের পরিকল্পনা করেই হামলা চালিয়েছিল তৃণমূল। বিষয়টি দলের উচ্চত্বর নেতৃত্বকে জানিয়েছি। পুলিশকে বিষয়টি জানিয়েছি৷” যদিও এই হামলার অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছে তৃণমূল নেতৃত্বরা। কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা এগরা বিধায়ক তরুণ কুমার মাইতি বলেন, “পুরোপুরি মিথ্যে। এসব করে বিজেপি প্রচারে আসার চেষ্টা করছে। বিজেপি সংখ্যালঘু মোর্চার সভাপতি রয়েছে কিনা খোঁজ খবর নিয়ে দেখব৷” কাঁথি সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি সুদাম পণ্ডিত বলেন, “তৃণমূল এখন সারা রাজ্যে বিজেপি কর্মীদের উপর  অত্যাচার চালাচ্ছে। সারা রাজ্যে কোন আইন-কানুনের নেই। শাসকের আইন চলছে৷”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *