ফের বীরভূম! গলায় শাড়ি পেঁচানো অবস্থায় মাঠ থেকে উদ্ধার তরুণীর দেহ, ধর্ষণ করে খুন?

ফের বীরভূম! গলায় শাড়ি পেঁচানো অবস্থায় মাঠ থেকে উদ্ধার তরুণীর দেহ, ধর্ষণ করে খুন?

6a8209f5293d79ef837df960c8bccec7

বীরভূম:  ফের ঘটনাস্থল বীরভূম৷ এ বার শিরোনামে বীরভূমের কীর্ণাহার থানার হরনাগুনপুর গ্রাম৷  মাঠ থেকে উদ্ধার এক তরুণীর রক্তাক্ত দেহ৷ ফের ধর্ঘষণ করে খুন?ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

 

 

আরও পড়ুন-মহিলার স্নানের ভিডিও তুলে দিনের পর দিন ধর্ষণ, তারপর যা হল যুবকের সঙ্গে!

 

এদিকে, এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে৷ প্রাথমিক ভাবে  পুলিশের অনুমান ধর্ষণ করেই খুন করা হয়েছে ওই তরুণীকে৷ সম্ভবত কোনও পরিচিত ব্যক্তি তাঁকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে খুন করেছে৷  

ওই তরুণীর দেহ শনাক্ত করা সম্ভব হয়েছে বলে স্থানীয় সূত্রে খবর। জানা গিয়েছে, ওই মহিলা কীর্ণাহার থানার হরনাণ্ডনপুর গ্রামের বাসিন্দা। নাম মঞ্জু বাগদি। তবে বছর ৩৫-এর ওই মহিলার দেহ কী ভাবে মাঠে এল, কী ভাবে তাঁর অস্বাভাবিক মৃত্যু ঘটল, এর পিছনে কার বা কাদের হাত রয়েছে তা তদন্ত করে দেখছে পুলিশ। তবে, প্রত্যক্ষদর্শীদের কথায়, মঞ্জুর শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন দেখা গিয়েছে। স্থানীয়দের এও জানিয়েছেন, মঞ্জুর দেহ উদ্ধারের সময় তাঁর গলায় শাড়ির ফাঁস লাগানো ছিল।

স্থানীয় সূত্রে খবর, মঞ্জু বাড়িতে একাই থাকতেন। ফলে এই ঘটমার সঙ্গে  পারিবারিক বিবাদের কোনও সম্ভাবনা থাকার কথা নয়৷ তবে কি ধর্ষণ করে খুন? এই প্রশ্ন উঠতে শুরু করেছে৷ গত কয়েক দিনে দু’দুটি গণধর্ষণের ঘটনা ঘটেছে এই বীরভূমেই। শান্তিনিকেতন এবং কাঁকড়াতলা এলাকায় দুই নাবালিকাকে গণধর্ষণের ঘটনার পর ফের  মহিলার রহস্যমৃত্যু ঘিরে ছড়িয়েছে চাঞ্চল্য।