‘দুয়ারে সরকার’ প্রভাবিত করছে ভোটারদের! হিংসার কথাও বলছেন জিতেন্দ্র

‘দুয়ারে সরকার’ প্রভাবিত করছে ভোটারদের! হিংসার কথাও বলছেন জিতেন্দ্র

32b62f172fe10af6de02abb2e1fc7038

কলকাতা: সদ্য সমাপ্ত দুই উপনির্বাচনে গো-হারা হেরেছে বিজেপি। আসানসোল এবং বালিগঞ্জে আবার প্রশ্নের মুখে গেরুয়া নেতৃত্ব। আসানসোলে আবার এই প্রথমবার লোকসভা ভোটে (উপনির্বাচন) জিতল তৃণমূল কংগ্রেস। ২০২১ বিধানসভা ভোটে হারের পর থেকে এখনও পর্যন্ত বাংলায় একটি ভোটেও জেতেনি বিজেপি। যা নিয়ে অস্বস্তি তো রয়েছেই। এবার দলের অস্বস্তি আরও বাড়ালেন বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। রাজ্য সরকারের একাধিক প্রকল্প নিয়ে বক্তব্য রাখলেন তিনি।

আরও পড়ুন-রাজ্যের কাছে পাঁচটি ধর্ষণ মামলার রিপোর্ট ও কেস ডায়েরি তলব করল হাই কোর্ট

ঠিক কী টুইট করেছেন জিতেন্দ্র? এদিন সকালে তিনি টুইটারে লেখেন, ”এটা আমার ব্যক্তিগত অভিমত যে লক্ষ্মী ভাণ্ডার, স্বাস্থ্যসাথী, কন্যাশ্রী এবং দুয়ারে সরকারের মতো প্রকল্প থেকে সুবিধা পাওয়া পশ্চিমবঙ্গের ভোটারদের বিপুল ভাবে প্রভাবিত করছে।” তিনি আরও বলেন, ”গত বছর যে ভোট পরবর্তী হিংসা হয়েছিল তার কারণেও মানুষ ভীত এবং সেই জন্য বিরোধীদের ভোট দিতেও ভয় পাচ্ছে তারা।” যে দুই কেন্দ্রে ভোট হয়েছে তার মধ্যে আসানসোল নিয়ে বিরাট আশাবাদী ছিল গেরুয়া শিবির। কারণ সেখানে তাদের সংগঠন মজবুত ছিল বলেই মনে করছিল তারা। কিন্তু ভোটের ফলে সব তছনছ হয়ে গিয়েছে। তৃণমূল বড় ব্যবধানে জিতেছে সেখানে।

ইতিমধ্যেই এই ভোটের ফল নিয়ে রাজ্য বিজেপির অন্দরে ব্যাপক শোরগোল সৃষ্টি হয়েছে। লকেট চট্টোপাধ্যায়, শঙ্কর ঘোষ, সৌমিত্র খাঁ সহ আরও অনেক নেতা দলের নেতৃত্বের ওপর ক্ষোভ দেখিয়েছেন। অনেকে সোশ্যাল মিডিয়া গ্রুপ ছেড়েও বেরিয়ে গিয়েছেন। এবার জিতেন্দ্র তিওয়ারির টুইট ক্ষোভের আগুনে আরও ঘি ঢালল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *