মহিলাকে গুলি করার হুমকি! তৃণমূল নেতার ভিডিও ভাইরাল

মহিলাকে গুলি করার হুমকি! তৃণমূল নেতার ভিডিও ভাইরাল

f0e06055683f5af6ddb1f3959ce0d62f

কলকাতা: অনভিপ্রেত আরও এক কারণে চর্চা শুরু হয়েছে তৃণমূল কংগ্রেসকে নিয়ে। সাম্প্রতিক সময়ে গোষ্ঠীদ্বন্দ্ব থেকে শুরু করে ধর্ষণ কাণ্ডে নাম জড়ানো পর্যন্ত, সবেতেই তৃণমূল। দিন দিন অস্বস্তি বাড়ছে বৈ কমছে না। আজ আবার এক মহিলাকে গুলি করার হুমকি দিয়ে ভাইরাল হয়ে গেলেন তৃণমূলের এক নেতা। ঘটনাটি ঘটেছে ভাঙড়ে। যদিও হুমকি দেওয়ার যে ভিডিও ভাইরাল হয়েছে তা যাচাই করেনি আজ বিকেল ডট কম

আরও পড়ুন- মাঠ থেকে উদ্ধার মহিলার নগ্ন নিথর শরীর, ধর্ষণ করে খুন? তপ্ত পিংলা

দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের তৃণমূল নেতা শাহজাহান মোল্লার বিরুদ্ধে অভিযোগ যে তিনি পুলিশের সামনেই এক মহিলাকে গুলি করে খুন করার হুমকি দিয়েছেন। এক ভিডিও ভাইরাল হয়েছে এবং তাতে শোনা যাচ্ছে, মাস্ক পরে রয়েছেন শাহজাহান। তাঁকে হুমকি দিয়ে বলতে শোনা যাচ্ছে, ‘গুলি করে দেব’। অন্যদিকে এক মহিলা কন্ঠস্বরও শোনা যাচ্ছে ভিডিওতে। মহিলা বলছেন, ”লোক জন নিয়ে ভিতরে ঢোকেন? আপনি একা আসবেন।” পরের পুরুষ কণ্ঠস্বর বলছে, ”একা কী করবি? দ্বিতীয় দিন দেখব তোকে … গুলি করব”। যারা ভিডিও দেখেছেন তাদের একাংশের বক্তব্য, যে পুরুষের গলার আওয়াজ পাওয়া যাচ্ছে তিনি ভাঙড় এক নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি তথা ভাঙড় এক নম্বর ব্লকের তৃণমূল সভাপতি শাহাজাহান মোল্লা।  

যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন ওই তৃণমূল নেতা। তাঁর কথায়, তাঁকে বদনাম করার জন্য এইসব করা হচ্ছে। ওটা বিকৃত করা ভিডিও, ইচ্ছা করে ভাইরাল করে দেওয়া হয়েছে। অন্যদিকে পুলিশের বক্তব্য, এটি পুরনো ভিডিও। তবে সব অভিযোগের তদন্তও চলছে বলে জানান হয়েছে। আসলে, ভাঙড় থানার চন্দনেশ্বরের তন্দ্রা নামের এক মহিলা এবং শাহজাহান মোল্লার মধ্যে জমিজায়গা নিয়ে দীর্ঘ দিন ধরে সমস্যা চলছে। তার জেরেই এই হুমকি হতে পারে বলে অনেকের অনুমান। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *