খাস কলকাতায় অটোতে উদ্ধার বোমা, গুলি, আগ্নেয়াস্ত্র! তীব্র চাঞ্চল্য

খাস কলকাতায় অটোতে উদ্ধার বোমা, গুলি, আগ্নেয়াস্ত্র! তীব্র চাঞ্চল্য

abc4d678830bdc4fdd85117cc8d9cc65

কলকাতা: বিগত কয়েক দিনে শহরে যে হারে দ্বন্দ্বের ঘটনা ঘটেছে তাতে এমনিতেই চিন্তায় শহরবাসী। রাস্তায় গুলি চলার মতো ঘটনাও ঘটেছে খাস বেহালায়। দোলের দিনও শহরে গুলি চলার ঘটনা ঘটেছিল। পরপর একাধিক জায়গায় একই রকম ঘটনা ঘটেছে। এবার আরও চাঞ্চল্যকর ঘটনা। এক অটো থেকে মিলল প্রচুর বোমা, গুলি! হরিদেবপুরে এলাকার ৪১ পল্লি ক্লাবের সামনে একটি পরিত্যক্ত অটোর ভিতরে রাখা ছিল সেগুলি। তা উদ্ধার হতেই এখন তীব্র চাঞ্চল্য গোটা এলাকায়। কোথা থেকে এল এত বিপুল আগ্নেয়াস্ত্র, খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন- ‘ধর্ষণ করেছে তৃণমূল নেতার ভাগ্নে, ছেলে ফেঁসে গিয়েছে’ হাঁসখালি কাণ্ডে ফাঁস বিস্ফোরক অডিয়ো

যে খবর পাওয়া গিয়েছে তা হল, পরিত্যক্ত ওই অটোতে ছিল ১৯টি তাজা বোমা, একটি আগ্নেয়াস্ত্র এবং বুলেট। একটি প্লাস্টিকের ব্যাগের ভিতরে রাখা ছিল বোমাগুলি। খবর ছড়িয়ে পড়তেই সেখানে হাজির হয় পুলিশ এবং বোমাগুলি উদ্ধার করা হয়। পরে জানা গিয়েছে, যে অটোতে এগুলি মিলেছে সেটি হরিদেবপুর রুটের নয়। অটোর গায়ে বিজয়গড় থেকে চক্রবেড়িয়া লেখা ছিল। এখন প্রশ্ন, এই অটো সেখানে এল কোথা থেকে? কেই বা রাখল, কখন রাখা হল? আরও বড় যে প্রশ্ন তা হল, এত বোমা, গুলিও বা এল কোথা থেকে? সব কিছু খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।

এ যাবৎ যে হিংসার ঘটনাগুলি ঘটেছে শহরে তারপর এই এত অস্ত্র উদ্ধার হওয়া মোটেই শান্তি দিচ্ছে না পুলিশ থেকে শহরের বাসিন্দাদের। এগুলি কি কোনও গোষ্ঠীদ্বন্দ্বের জন্য ব্যবহার করা হত নাকি এর পিছনে কোনও নাশকতার ছক রয়েছে, তা নিয়েও ধন্দ। ইতিমধ্যেই এলাকার স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ, চলছে সিসিটিভি খতিয়ে দেখার কাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *