একাধিক রুশ যৌন কর্মীর সঙ্গে ‘ঘনিষ্ঠতা’, স্বামীর সত্যি জানতেই ‘চরম’ পরিণতি বিজেপি নেত্রীর

একাধিক রুশ যৌন কর্মীর সঙ্গে ‘ঘনিষ্ঠতা’, স্বামীর সত্যি জানতেই ‘চরম’ পরিণতি বিজেপি নেত্রীর

cb59f46fee6b12c54a71b2d24d93f0d0

কলকাতা: বিজেপি নেত্রী শ্বেতা সিং গৌরের  রহস্য মৃত্যুর ঘটনায় চাঞ্চল্যকর মোড়। উঠে এল বিস্ফোরক তথ্য৷ স্বামী এবং শ্বশুর বাড়ির বিরুদ্ধে ইতিমধ্যেই খুনের অভিযোগ তুলেছেন শ্বেতার বাপের বাড়ির লোকজন। শুধু তাই নয়, তাঁদের গুরুতর অভিযোগ, আন্তর্জাতিক সেক্স ব়্যাকেটের সঙ্গে যোগ রয়েছে  শ্বেতার স্বামী দীপক সিং গৌরের৷ 

আরও পড়ুন- কোথায় গরমের ছুটি? নির্দেশিকাকে বুড়ো আঙুল, খোলা রইল একাধিক স্কুল

শ্বেতার পরিবারের তরফে দাবি করা হয়েছে, স্বামীর কুকর্মের কথা জানতে পেরে গিয়েছিলেন শ্বেতা৷ তাঁকে দোষী সাব্যস্ত করতে প্রমাণ জোগাড় করতেও শুরু করেছিলেন তিনি৷ দীপকের ফোন থেকে বহু গোপন তথ্য হাতে এসেছিল তাঁর৷ ফোন ঘেটেই তিনি জানতে পেরেছিলেন, তাঁর স্বামীর সঙ্গে রুশ, মরক্কো এবং আফ্রিকার বহু মহিলার যোগাযোগ রয়েছে। আন্তর্জাতিক সেস্ক ব়্যাকেটের সঙ্গে জড়িত তাঁর স্বামী৷ বিজেপি নেত্রীর পরিবারের দাবি, দীপকের বিরুদ্ধে জোগাড় করা যাবতীয় প্রমাণ মৃত্যুর আগেই বাপের বাড়িতে পাঠিয়ে দিয়েছিলেন শ্বেতা। 

শ্বেতার বাপের বাড়ির তরফে এও দাবি করা হয়েছে, এক রুশ যৌনকর্মীর সঙ্গে দীপক সিং গৌরের বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। সেটাও জানতে পেরে গিয়েছিলেন শ্বেতা। অভিযোগ, সেই সকল তথ্য গোপন করতেই শ্বেতাকে খুন করে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। বুধবার বিজেপি নেত্রী শ্বেতা সিং গৌরের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। তাঁর পরিবারের অভিযোগের ভিত্তিতে শুক্রবার গ্রেফতার করা হয় তাঁর স্বামী দীপককে।