CBI ডাকলেই অনুব্রত অসুস্থ! কী বলে ফেললেন মদন

CBI ডাকলেই অনুব্রত অসুস্থ! কী বলে ফেললেন মদন

b749d80144fccecc89fcf3ac71a64dc8

কলকাতা: জোড়া মামলায় তাঁকে তলব করেছিল সিবিআই। একবার, দুবার নয়, পাঁচবার। কিন্তু একবারেও তিনি তলবে সাড়া দেননি। তবে পঞ্চমবারের মাথায় সিবিআই ডাকার পর অনুব্রত মণ্ডল কলকাতায় এলেও নিজাম প্যালেসে না গিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়েছিলেন অসুস্থ হয়ে। তাঁর এই অসুস্থতাকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি সহ বিরোধীরা। বলা হয়েছিল, তিনি নাটক করছেন। অর্থাৎ অনুব্রতর অসুস্থতা নিয়ে প্রশ্ন তোলা হয়েছিল। কিন্তু এবার সেই কাজ করলেন খোদ ‘কেষ্ট’র দলের লোক! তৃণমূল বিধায়ক মদন মিত্র এমন মন্তব্য করলেন যাতে দল আবারও অস্বস্তিতে পড়ল।

আরও পড়ুন- হাঁসখালি ধর্ষণকাণ্ডের তদন্তে সিবিআই, ‘ফাঁসি হোক’, চাইছে পরিবার!

মদন মিত্র অনুব্রত মণ্ডলকে নিয়ে কথা বলতে গিয়ে এদিন বলেন, সিবিআই যখনই ডাকে অনুব্রত অসুস্থ হয়ে যায়। আবার অনুব্রত অসুস্থ হলেই সিবিআই তাঁকে তলব করে! এই প্রসঙ্গেই তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম করেন। বলেন, ইডি তাঁকে, তাঁর স্ত্রীকে ডেকেছিল, তারা তলবে সাড়া দিয়েছে। অনুব্রত মণ্ডলেরও উচিত সিবিআই তলবে সাড়া দেওয়া। মনে রাখতে হবে, মদন মিত্র নিজে নারদ মামলায় জেলে গিয়েছিলেন। কিন্তু তারপরেও তিনি নিজের ‘ক্যারিশ্মা’ বজায় রেখেছেন। তাই এখন হয়তো ‘কেষ্ট’কেও এই একই পরামর্শ দিতে চাইছেন তিনি।

কিছুদিন আগেই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন অনুব্রত মণ্ডল। তবে এই মুহূর্তে তিনি কোনও ভাবেই নিজাম প্যালেসে যাচ্ছেন না। আপাতত তাঁকে কয়েকদিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এরপর আবার তাঁকে হাসপাতালে আসতে হবে পরীক্ষার জন্য। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, নতুন করে কিছু সমস্যা তাঁর ধরা পড়েছে। তার মধ্যে আছে দু’টি করোনারি আর্টারিতে ব্লকেজ, ক্লস্টোফোবিয়া। একটি আর্টারিতে আবার ৭০ শতাংশ ব্লকেজ! তবে আপাতত সব দিক খতিয়ে দেখে হাসপাতাল থেকে ছাড়া হয়েছে তাঁকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *