‘সৌরভকে নিয়ে উন্মাদনা কোনওকালে ছিল না’, অমিত সাক্ষাৎ নিয়ে খোঁচা মনোরঞ্জনের

‘সৌরভকে নিয়ে উন্মাদনা কোনওকালে ছিল না’, অমিত সাক্ষাৎ নিয়ে খোঁচা মনোরঞ্জনের

c743235b3665fa0d97889084c3fb65ba

কলকাতা: এর আগে বহুবার বিভিন্ন ইস্যুতে বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি। একের পর এক ফেসবুক পোস্ট করে বিতর্ক বাড়িয়েছেন, দলের অস্বস্তিও। এবার একবার ফের সেই একই কাজ করলেন বলাগড়ের তৃণমূল বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী। এবার তাঁর নিশানায় ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। গতকাল তিনি তাঁর বাড়িতে নিমন্ত্রণ করে খাইয়েছেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সহ বিজেপির একাধিক নেতাদের। সেই নিয়েই ফেসবুকে বিস্ফোরক পোস্ট করলেন তৃণমূল বিধায়ক।

আরও পড়ুন : মহারাজের বাড়িতে মহাভোজে শাহ, কী ছিল মেনুতে

ফেসবুকে মনোরঞ্জন লিখেছেন, ”সৌরভকে নিয়ে আমার কোনো দিন তেমন কোনো উন্মাদনা কোনোকালে ছিলোনা। আলালের ঘরের দুলাল। ব‍্যাট দিয়ে ভালো বল ঠুকতে পারে। সে নিয়ে আর যাই হোক দেশ জাতি মানুষের কোনো হিত মঙ্গল হয়না। মাত্র সে কোটি কোটি টাকা কামিয়ে নিতে পারে। তাই সৌরভকে নিয়ে আমার কোনো আবেগ ছিলো না।” এটাই কম বিতর্কিত মন্তব্য নয়। কিন্তু এখানেই থেমে যাননি মনোরঞ্জন। এর পর আরও লেখেন, ”কিন্তু আজকের যখন সে এক চরম বাঙালী বিদ্বেষী বাংলা ভাষা সাহিত্য সংস্কৃতি বিরোধী- বাংলা ভাগের চক্রান্তকারী ব‍্যাক্তিকে আদর আপ‍্যায়ন করে বাড়িতে নিয়ে গিয়ে ভুরিভোজ করায় – সৌরভকে নয়, যারা তাকে বাঙালির আইকন বলে ধেই ধেই নাঁচে তাদের দেখে করুনা হয়।” এই কথা বলে যে সৌরভের ভক্তদের খোঁচা দিয়েছেন তিনি, তা বলাই বাহুল্য।

গতকাল রাতে যখন অমিত শাহ সৌরভের বাড়ি যান তখন তাঁর সঙ্গে ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, কেন্দ্রীয় নেতা অমিত মালব্য সহ একাধিক বিজেপি শীর্ষ নেতা। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সৌরভের বাড়ি এসে পৌঁছোলে তাঁকে পুষ্প স্তবক দিয়ে অভিনন্দন জানানো হয়। গতকাল ভোজনের তালিকায় ছিল, ভাত, রুটি, লুচি, বেগুন ভাজা, ডাল মাখানি, আলুর দম, ভেজিটেবিল কাটলেট, পনির, দই, রসগোল্লা ও কাজু বরফি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *