তৃণমূল বিধায়কের সঙ্গেই হাঁটছেন অর্জুন সিং! ‘ঘরওয়াপসি’ কি শীঘ্রই

তৃণমূল বিধায়কের সঙ্গেই হাঁটছেন অর্জুন সিং! ‘ঘরওয়াপসি’ কি শীঘ্রই

49805d0ad2e84af09b6599600abfc422

কলকাতা: বিগত কিছু দিন ধরেই কিছুটা ‘বেসুরো’ ছিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। কেন্দ্রীয় সরকারের উদ্দেশ্যে নালিশ করা থেকে, রাজ্য সরকারের অনুকূলে কথা বলা, সবই করেছেন তিনি। এখন আবার তৃণমূল বিধায়কের সঙ্গে পাশাপাশি হাঁটতে দেখা গেল তাঁকে! তাহলে কি ‘ঘরওয়াপসি’ শীঘ্রই হচ্ছে অর্জুন সিংয়ের? এই প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে কোথায় তাদের একসঙ্গে দেখা গেল?

আরও পড়ুন: মমতাকে পুরষ্কার দেওয়ায় প্রতিবাদ, ব্যথিত ব্রাত্য বলছেন, ‘বাঙালিরাই পারে’

কাঁকিনাড়ায় ‘শ্রী শ্রী ফক্কড়নাথ শিব মন্দির’-এর উদ্বোধন হতে চলেছে। তার আগে কলসযাত্রার আয়োজন করা হয় মন্দির কর্তৃপক্ষের তরফে। সেই কলসযাত্রাতেই একসঙ্গে হাঁটতে দেখা যায় ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং এবং জগদ্দলের তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যামকে। আবার ভাটপাড়ার বিজেপি বিধায়ক পবন সিংহকেও দেখা যায় সোমনাথের সঙ্গে। স্বাভাবিকভাবেই এই দৃশ্য রাজ্যের রাজনীতিতে বিরাট আলোড়ন সৃষ্টি করেছে। অনেকেই মনে করছেন, সম্প্রতি যেভাবে অর্জুন সিং পরপর মন্তব্য করতে শুরু করেছিলেন তা শুনে মনে হচ্ছিল যে তিনি দলের ওপর ক্ষুব্ধ। এবার এই সঙ্গত দেখা যাওয়ার পরে তাই ধারণা জন্মেছে যে তাঁর ঘরওয়াপসি হতে চলেছে। তবে খোদ অর্জুন সিং বলছেন অন্য কথা।

বিজেপি সাংসদের বক্তব্য, প্রত্যেকেই ধর্মীয় মঞ্চে আসতে পারেন। এখানে কাউকে আটকানো যায় না। তাই এই ব্যাপারে তাঁর কিছুই করার নেই। ধর্মীয় অনুষ্ঠানে সবই এক। তাই বলে যে এখানে রাজনীতি আছে এমন কোনও মানে নেই। প্রায় একই রকম কথা বলেছেন তৃণমূল বিধায়ক সোমনাথও। তাঁর বক্তব্য, আশেপাশে কে ছিল, তিনি লক্ষ্য করেননি। মন্দির কর্তৃপক্ষ তাঁকে ডেকেছিল তাই তিনি গিয়েছিলেন। অন্য কেউ এলে সেটা তাদের ব্যাপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *