সম্পত্তির নথি-সহ অনুব্রতকে ফের সিবিআই হাজিরার নির্দেশ

সম্পত্তির নথি-সহ অনুব্রতকে ফের সিবিআই হাজিরার নির্দেশ

ab327035fa5e9452feba0b48704d5235

কলকাতা: বৃহস্পতিবারই একটানা চার ঘণ্টা জেরা চলেছে তাঁর। জেরা শেষ করেই দুপুর আড়াইটে নাগাদ ডাক্তারের পরামর্শ নিতে সোজা পৌঁছেছেন এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে। প্রায় সাড়ে তিন ঘণ্টা হাসপাতালে কাটিয়ে  যখন বাড়ি ফেরার প্রস্তুতি নিচ্ছেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি তথা দোর্দণ্ডপ্রতাপ নেতা অনুব্রত মণ্ডল, ঠিক তখনই খবর মিলল আগামী সপ্তাহে ফের সিবিআই আধিকারিকদের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হবে তাঁকে। তবে এবার আর খালি হাতে সিবিআই দপ্তর এলে চলবে না, সঙ্গে নিয়ে আসতে হবে সমস্ত ব্যক্তিগত সম্পত্তির নথি। বৃহস্পতিবার সিবিআই দপ্তরের তরফ থেকে এমনটাই নির্দেশ দেওয়া হল তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মণ্ডলকে। জানা যাচ্ছে, ইতিমধ্যেই অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে অভিযোগ রয়েছে যে গরুপাচার কাণ্ডে যুক্ত থাকার কারণে প্রত্যেক মাসে নির্দিষ্ট একটি অর্থ তাঁর ব্যক্তিগত অ্যাকাউন্টে ঢুকত। সেই বিষয়গুলি খতিয়ে দেখতেই এবার সিবিআই আধিকারিকরা অনুব্রত মন্ডলের ব্যক্তিগত সম্পত্তির নথি পরীক্ষা করবেন বলে খবর। আর তাই তাঁকে আগামী সপ্তাহে ফের নিজাম কালেজে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছে।

উল্লেখ্য বৃহস্পতিবার সকালে নির্ধারিত সময়ের আগেই সকাল ৯:৫০ নাগাদ নিজাম প্যালেসে পৌঁছান বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। সিবিআই সূত্রে খবর, হাজিরা দেওয়ার পরেই তৃণমূল নেতা জানিয়েছিলেন যেহেতু তিনি অসুস্থ এবং গত মাসে বেশ কিছুদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তাই তাঁকে বর্তমানে ঘনঘন চিকিৎসকদের পরামর্শ নিতে হচ্ছে। আজও তার সঙ্গে চিকিৎসকদের দেখা করার কথা। তাই তাঁকে যেন দুপুর দুটো আড়াইটার মধ্যে ছেড়ে দেওয়া হয়। তৃণমূল নেতার কথা মেনেই তাঁকে দুপুর ২:৩০ নাগাদ ছেড়ে দেন সিবিআই আধিকারিকরা। এরপর নিজাম প্যালেস থেকে সরাসরি এসএসকেএম হাসপাতালে পৌঁছান এই তৃণমূল নেতা। হাসপাতালে তিনি প্রায় সাড়ে তিন ঘণ্টা ছিলেন বলে খবর।

অন্যদিকে জানা যায়, জিজ্ঞাসাবাদ চলাকালীনই অসুস্থ বোধ করেন এই তৃণমূল নেতা। নিজাম প্যালেস থেকে জেরা শেষে তিনি যখন বেরিয়ে আসেন তখন রীতিমতো তাঁকে দুজনের উপর ভর দিয়ে হাঁটতে হচ্ছিল। তারপরই তাঁর গাড়ি সরাসরি চলে যায় এসএসকেএম হাসপাতালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *