পোশাক বিতর্ক, ব্যক্তিগত জীবন থেকে বেরিয়ে দীর্ঘদিন পর টুইটারে ‘খোঁজ মিলল’ সাংসদ নুসরতের

পোশাক বিতর্ক, ব্যক্তিগত জীবন থেকে বেরিয়ে দীর্ঘদিন পর টুইটারে ‘খোঁজ মিলল’ সাংসদ নুসরতের

8ec29948b6737f9919377064603c5eb6

কলকাতা: বরাবরই তাঁর জীবন বর্ণময়। বিতর্ক যেন কোনভাবেই তাঁর পিছু ছাড়ে না। তা সে নিজের ব্যক্তিগত জীবন হোক, কিংবা বিতর্কিত পোশাক সবকিছু নিয়েই  সর্বদা বেশ লাইমলাইটেই থাকেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। কিন্তু অভিনেত্রী নুসরতের দেখা মিললেও বিগত কয়েক মাস ধরেই নিখোঁজ সাংসদ নুসরত। একসময় তাঁর রাজনৈতিক জীবনের শুরুতেও দানা বেঁধেছিল একের পর এক বিতর্ক। কিন্তু সে সমস্ত কিছুকে কাটিয়ে উঠে অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও মনোনিবেশ করতে দেখা গিয়েছিল নুসরতকে। কিন্তু ২০২১-এর বিধানসভা নির্বাচনের পর ফের ‘ভ্যানিস’ বসিরহাটের সাংসদ। আচমকাই রাজনৈতিক কর্মকাণ্ড দূরে চলে যান নুসরত জাহান। তাঁর সাম্প্রতিক সমস্ত টুইটই বিনোদন সংক্রান্ত। কিন্তু শনিবার অবশেষে খোঁজ মিলল সাংসদ নুসরতের। সৌজন্যে তাঁর রাজনৈতিক টুইট বার্তা।

জানা যাচ্ছে, সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তথা বিজেপি দলকে খোঁচা দিয়ে একটি টুইট করেছেন নুসরত। শুক্রবার বিরোধী দলগুলি সম্পর্কে প্রধানমন্ত্রীর মন্তব্য ছিল, ‘রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতে ছোট ছোট ঘটনার দিকে তাকিয়ে থাকেন বিরোধীরা। এভাবেই মানুষের মধ্যে বিদ্বেষ সরায় রাজনৈতিক দলগুলি।’ প্রধানমন্ত্রী এই টুইটের অংশটুকুই রিটুইট করেছেন নুসরত। সঙ্গে লিখেছেন, ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি নিশ্চয়ই রাজ্য বিজেপির কথা বলছেন।’ সঙ্গে মুখটিপে হাসির একটি ইমোজিও যোগ করেছেন বসিরহাটের সাংসদ। আর সেই টুইট প্রকাশ্যে আসতেই ফের শোরগোল রাজ্য রাজনীতিতে। দানা বেঁধেছে নতুন বিতর্ক। বিরোধীরা বলছেন রাজনৈতিক প্রাসঙ্গিকতা হারিয়ে ফেলেছেন সাংসদ। আর সেই প্রাসঙ্গিকতা ফেরত পেতে কিংবা নিজেকে লাইমলাইটে আনতেই নাকি নুসরতের এই টুইট বার্তা।

 প্রসঙ্গত কিছুদিন আগে হাড়োয়া বিধানসভার চাপাতলা পঞ্চায়েত এলাকায় নুসরতের নামে একটি পোস্টার পড়ে, যেখানে লেখা হয় তৃণমূল সাংসদ নুসরত জাহান নাকি নিখোঁজ। ওই এলাকা বসিরহাট লোকসভার অন্তর্গত। আর তাই সোমবারেই পঞ্চায়েতের কেয়াডাঙা এবং চাপাতলা এলাকায় নুসরাত জাহানের নামে নিখোঁজ এবং সন্ধান চাই পোস্টার দেখা যায়। এই পোস্টারকে কেন্দ্র করে চলতি সপ্তাহের শুরুতেই ফের শুরু হয়েছিল রাজনৈতিক চাপানউতোর। তাহলে কি এই পোস্টারের কারণেই ফের রাজনৈতিক টুইট বার্তা নুসরতের? উঠছে প্রশ্ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *