নিজভূমে ফিরেই মন্দিরে পুজো দিলেন পরেশ, পুষ্পবৃষ্টি হল মন্ত্রীকে ঘিরে

নিজভূমে ফিরেই মন্দিরে পুজো দিলেন পরেশ, পুষ্পবৃষ্টি হল মন্ত্রীকে ঘিরে

511c44427b5ad8f60e12d8cfe69a7521

কলকাতা: এসএসসি দুর্নীতি মামলায় নিজের নাম জড়িয়ে ফেলে ইতিমধ্যেই সিবিআই-এর মুখোমুখি হয়েছেন তিনি। জিজ্ঞাসাবাদ প্রাথমিকভাবে সম্পূর্ণ হলেও পরেশ অধিকারীকে কলকাতা ছাড়তে নিষেধ করা হয়েছিল। কিন্তু সেই বারণ না শুনেই তিনি চলে গিয়েছেন উত্তরবঙ্গের মেখলিগঞ্জে। আর সেখানে পৌঁছতেই তাঁকে স্বাগত জানান তৃণমূল কংগ্রেস কর্মীরা। একেবারে পুষ্পবৃষ্টি করা হয় তাঁর ওপর।

আরও পড়ুন- ডিভিশন বেঞ্চে ধাক্কা, ব্যক্তিগত কারণ দেখিয়ে পার্থের মামলা থেকে সরলেন বিচারপতি ট্যান্ডন ও সামন্ত

বিগত কয়েক দিন ধরে ব্যাপক চাপ গিয়েছে তাঁর ওপর। তাই নিজভূমে ফিরে মন্দিরে মন্দিরে পুজো দিয়েছেন রাজ্যের শিক্ষা দফতরের প্রতিমন্ত্রী। এদিন সকালেই কলকাতা বিমানবন্দর পৌঁছান পরেশ অধিকারী। তারপর সেখান থেকে সরাসরি চলে যান বাগডোগরা। বিমানবন্দরে তাঁকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন দলীয় কর্মীরা। যদিও বিমানবন্দরে নেমে কোনও মন্তব্য করেননি মন্ত্রী নিজে। এরপর মেখলিগঞ্জে ফিরে হলদিবাড়ি শহরের দুর্গামন্ডপের রাধাগোবিন্দ মন্দিরে তিনি পুজো দেন তিনি। পড়ে তাঁকে বাইক মিছিল করে দলীয় কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে বাড়িতে যান পরেশ অধিকারী।  

এসএসসি দুর্নীতি মামলায় নাম জড়ানোর পর থেকেই শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীর নানা কর্মকান্ডে কার্যত উত্তাল বঙ্গ রাজনীতি। গত সপ্তাহের শুরুতেই তাঁকে সিবিআই আধিকারিকদের সামনে হাজিরা দেওয়ার নির্দেশ দেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। কিন্তু কলকাতা হাইকোর্টের সেই নির্দেশ বারবার উপেক্ষা করেছেন মন্ত্রী। এমনকি মাঝে একদিন তিনি কার্যত ‘নিখোঁজ’ ছিলেন। এমতাবস্থায় সিবিআই আধিকারিকরা যখন তাঁর বিরুদ্ধে আদালত অবমাননার নোটিশ জারি করে তখন কার্যত বাধ্য হয়েই কলকাতায় এসে সিবিআই আধিকারিকদের দফতরে হাজিরা দেন প্রতিমন্ত্রী পরেশ অধিকারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *