জিতেন্দ্রর ভূমিকা নিয়ে প্রশ্ন! অগ্নিমিত্রার ১৭ সেকেন্ডের অডিও ভাইরাল

জিতেন্দ্রর ভূমিকা নিয়ে প্রশ্ন! অগ্নিমিত্রার ১৭ সেকেন্ডের অডিও ভাইরাল

db2a14dcde35c6767aa5832195b95f39

আসানসোল: অনেক টালবাহানা করে তৃণমূল কংগ্রেস থেকে বিজেপিতে গিয়েছিলেন জিতেন্দ্র তিওয়ারি। কিন্তু বিজেপিতে গিয়েও খুব একটা লাভ করতে পারেননি তিনি। পরে যত সময় এগিয়ে যেতে থাকে তত বেশি ‘বেসুরো’ হতে শুরু করেছেন তিনি। হালে লোকসভা উপনির্বাচনের পর থেকে জিতেন্দ্র তিওয়ারি আরও জল্পনা বাড়িয়েছেন। এই অবস্থায় তাঁকে নিয়ে করা বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পলের কিছু কথা ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে তিনি জিতেন্দ্রর দলে এবং ভোটে ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন। যদিও এই ভাইরাল অডিও সত্যতা যাচাই করে দেখেনি আজ বিকেল

আরও পড়ুন- ‘দুর্নীতি’-র পাকে SSC! অস্বচ্ছতা রুখতে পরীক্ষা পদ্ধতিতেই বড় বদল আনতে চলেছে কমিশন

কী আছে এই অডিওতে? ভাইরাল অডিওতে শোনা যাচ্ছে, অগ্নিমিত্রা জিতেন্দ্রর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে বলছেন, নির্বাচনের সময় কী রকম ভূমিকা পালন করেছেন তিনি? দলের হয়ে কাজ করেছেন নাকি দলের বিরোধিতা করেছেন? আসলে কোন কাজ করেছেন উনি (জিতেন্দ্র তিওয়ারি) তা তিনি জানতে চান। ১৭ সেকেন্ডের এই অডিও ক্লিপ নিয়ে এখন আসানসোল তো বটেই, রাজ্য সরগরম। আসলে জিতেন্দ্র যখন প্রথমে বিজেপিতে আসতে চেয়েছিলেন তখন বাবুল সুপ্রিয়র মতো ‘আপত্তি’ করেছিলেন অগ্নিমিত্রা পল। কিন্তু সেই আপত্তিতে কোনও লাভ হয়নি। পরে অবশ্য তিনি জিতেন্দ্রকে মেনে নেন। কিন্তু এখন আবার তাঁকে নিয়ে সুর চড়ালেন অগ্নিমিত্রা।

আসলে অগ্নিমিত্রা দাবি করেছেন, আসানসোল উপনির্বাচনে বিজেপির যা প্রস্তুতি ছিল তাতে ৩০ থেকে ৪০ হাজার ভোটে জেতা যেত। কিন্তু ফলাফল ভয়ানক হয়েছে। এই কারণেই তিনি শুধু প্রশ্ন করেছেন জিতেন্দ্র তিওয়ারির ভূমিকা নিয়ে। আদতে এটা কোনও দ্বন্দ্ব নয়, সংঘাত নয়। প্রশ্ন মাত্র। যদিও জিতেন্দ্রর তরফে থেকে কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত মেলেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *