ভাইরাল অডিও ক্লিপ নিয়ে সরব অগ্নিমিত্রা, ঘুরলেন ১৮০ ডিগ্রি

ভাইরাল অডিও ক্লিপ নিয়ে সরব অগ্নিমিত্রা, ঘুরলেন ১৮০ ডিগ্রি

25ae70e475bbff62ae6912dd2ed08221

কলকাতা: আসানসোলের বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে নিয়ে অগ্নিমিত্রা পলের একটি অডিও ক্লিপ ভাইরাল হয়েছে। অডিওতে শোনা যাচ্ছে, অগ্নিমিত্রা জিতেন্দ্রর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে বলছেন, নির্বাচনের সময় কী রকম ভূমিকা পালন করেছেন তিনি? এই অডিও ভাইরাল হতেই সরগরম হয় রাজ্য। কারণ বিজেপিতে আসার পর খুব একটা সুবিধা করতে পারেননি জিতেন্দ্র, দিনকে দিন বেসুরো হচ্ছিলেন। তাই এই মুহূর্তে অগ্নিমিত্রার তাঁর বিরোধিতা করা রাজ্য রাজনীতিতে আরও বিতর্ক জন্ম দেবে। কিন্তু এই অডিও ক্লিপের সত্যতা নিয়ে অন্য কথাই বললেন বিজেপি নেত্রী, ঘুরে গেলেন ১৮০ ডিগ্রি।

আরও পড়ুন- ‘দুর্নীতি’-র পাকে SSC! অস্বচ্ছতা রুখতে পরীক্ষা পদ্ধতিতেই বড় বদল আনতে চলেছে কমিশন

অগ্নিমিত্রা জানান, যে অডিও সংবাদমাধ্যমে ভাইরাল হয়েছে তা তাঁর নয়। তাঁকে বদনাম করার জন্য এই কাজ করেছে তৃণমূল আইটি সেল, এমনই দাবি অগ্নিমিত্রার। নেত্রীর কথায়, তিনি জানেন যে তাঁর সব কল রেকর্ড করা হয়। তাই কারা এই কাজ করেছেন সেটা সেই বলতে পারবে যে তাঁর বিরুদ্ধে আঙুল তুলছেন। স্পষ্টভাবে জানান বিজেপি নেত্রী। অগ্নিমিত্রার আরও বক্তব্য, তিনি কার সঙ্গে কী কথা বলেছেন তা খুব ভালো করে জানেন, তাই আলাদা করে এই ইস্যুতে দলকে জানাননি। আসলে জিতেন্দ্র যখন প্রথমে বিজেপিতে আসতে চেয়েছিলেন তখন বাবুল সুপ্রিয়র মতো ‘আপত্তি’ করেছিলেন অগ্নিমিত্রা পল। কিন্তু সেই আপত্তিতে কোনও লাভ হয়নি। পরে অবশ্য তিনি জিতেন্দ্রকে মেনে নেন।

কী আছে এই অডিওতে? ভাইরাল অডিওতে শোনা যাচ্ছে, অগ্নিমিত্রা জিতেন্দ্রর ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে বলছেন, নির্বাচনের সময় কী রকম ভূমিকা পালন করেছেন তিনি? দলের হয়ে কাজ করেছেন নাকি দলের বিরোধিতা করেছেন? আসলে কোন কাজ করেছেন উনি (জিতেন্দ্র তিওয়ারি) তা তিনি জানতে চান। ১৭ সেকেন্ডের এই অডিও ক্লিপ নিয়ে এখন তুমুল তরজা।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *