তিন দিনের মাথায় ভবানীপুরে জোড়া খুনের কিনারা, গ্রেফতার তিন, মূল চক্রীর খোঁজে পুলিশ

তিন দিনের মাথায় ভবানীপুরে জোড়া খুনের কিনারা, গ্রেফতার তিন, মূল চক্রীর খোঁজে পুলিশ

4db885f3852475c700482ca6f5f59a36

কলকাতা: ভবানীপুরে জোড়া খুনের ঘটনায় তিন দিনের মাথায় রহস্যের কিনারা৷ তদন্তে নেমে ভবানীপুর-কাণ্ডে তিন জনকে গ্রেফতার করল কলকাতা পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের চিহ্নিত করা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। এক আত্মীয়কে জিজ্ঞাসাবাদের পর সেই সূত্র ধরে তদন্ত এগোচ্ছিল। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, আর্থিক লেনদন সংক্রান্ত সমস্যার জেরেই খুন করা হয়েছে ভবানীপুরের শাহ দম্পতিকে৷  অভিযুক্তরা টাকার বিনিময়ে খুন করেছিল বলেও পুলিশের অনুমান৷ তবে এখনও মূল চক্রী অধরা বলেও জানানো হয়েছে৷

আরও পড়ুন- নতুন রেশন কার্ডে নাম তুলতে চান? অনলাইনে কয়েক ক্লিকেই সমাধান!

পুলিশ সূত্রে খবর, ধৃত তিনজনই মৃত শাহ দম্পতির পূর্বপরিচিত। ভবানীপুর-কাণ্ডে প্রথমে দুই অভিযুক্তকে আটক করে পুলিশ। বুধবার রাতভর তাঁদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জেরার মুখে উঠে আসে তৃতীয় ব্যক্তির নাম। এর পরেই তৃতীয় অভিযুক্তকে গ্রেফতার করা হয়৷ জানা গিয়েছে, ওই অভিযুক্ত  ওড়িশার বাসিন্দা। এই হত্যাকাণ্ডে আরও দু’-তিন জন জড়িত রয়েছে বলেই পুলিশের অনুমান।

প্রসঙ্গত, সোমবার দুপুরে মুখ্যমন্ত্রীর পাড়ায় তাঁর বাড়ির কাছেই খুন হন শাহ দম্পতি। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে জানা যায়, ব্যবসায়ী অশোক শাহকে ছুরি মেরে খুন করা হয়েছে। এবং তাঁর স্ত্রী রশ্মিতা শাহকে গুলি করে খুন করা হয়েছে। সোমবার দুপুর দেড়টা নাগাদ ঘটনাটি ঘটে।