প্রকাশ্য দিলীপ-সুকান্ত দ্বন্দ্ব, হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন রাজ্য বিজেপি’র অন্যতম মুখপাত্র

প্রকাশ্য দিলীপ-সুকান্ত দ্বন্দ্ব, হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন রাজ্য বিজেপি’র অন্যতম মুখপাত্র

333a15417a786ccf37d3c8b039d59d2a

কলকাতা: আরও চওড়া বিজেপি’র ফাটল৷ এবার দলের রাজ্য কার্যনির্বাহী কমিটির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন বিজেপি’র অন্যতম মুখপাত্র ও উদ্বাস্তু সেলের চেয়ারম্যান মোহিত রায়। আর এই ঘটনায় ফের প্রকাশ্যে দলের সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ ও বর্তমান রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার শিবিরের বিরোধ।

আরও পড়ুন- পজিটিভিটি রেট ৩%-এর কাছে! বঙ্গে সংক্রমণ বাড়ায় চিন্তায় সাধারণ

সম্প্রতি কলকাতায় এসেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডা৷ তাঁর উপস্থিতিতে কলকাতায় দলের রাজ্য কার্যনির্বাহী কমিটির বৈঠকে দিলীপবাবু প্রস্তাব দিয়েছিলেন ২০ জুন ‘পশ্চিমবঙ্গ দিবস’ হিসাবে পালন করা হোক। দিলীপ অনুগামীদের একাংশের দাবি, ওই বৈঠকে জবাবি ভাষণ দেওয়ার সময়ে রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তী প্রস্তাবিত কর্মসূচি নিয়ে একটি বাক্যও খরচ করেননি। অমিতাভবাবু সুকান্ত অনুগামী হিসাবেই দলের অন্দরে পরিচিত। সূত্রের খবর, এই প্রসঙ্গে দলের কার্যনির্বাহী কমিটির হোয়াটস্অ্যাপ গ্রুপে মোহিতবাবু  কথা তুললেই বিজেপির আইটি সেলের সদস্য প্রীতম ভট্টাচার্য গ্রুপের সেটিংসই বদলে দেন।

তিনি এমন ব্যবস্থা করেন যাতে গ্রুপ অ্যাডমিন ছাড়া অন্য কেউ সেই গ্রুপে কোনও রকম পোস্ট করতে না পারেন। আর এতেই বেজায় চটেন মোহিতবাবু। তৎক্ষণাৎ গ্রুপ ছেড়ে বেড়িয়ে যান। মোহিতবাবু নিজে গ্রুপ ছাড়ার কথা স্বীকার করে নিয়েছেন৷ তবে এ প্রসঙ্গে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে রাজি হননি তিনি। অমিতাভবাবুর কাছ থেকেও কোনও প্রতিক্রিয়া মেলেনি।