জামিন অধরাই রোদ্দুরের, আরও বেশ কয়েকদিন থাকবেন জেলেই

জামিন অধরাই রোদ্দুরের, আরও বেশ কয়েকদিন থাকবেন জেলেই

c0d9a8452251abc90e505a0e5b21f922

কলকাতা: অশালীন, কুমন্তব্য করার কারণে গোয়া থেকে গ্রেফতার করা হয়েছিল ইউটিউবার রোদ্দুর রায়কে। কলকাতায় নিয়ে এসে তাঁকে তোলা হয় আদালতে। আগের শুনানিতে জামিন পাননি তিনি, আজও পেলেন না। আরও বেশ কয়েক দিন তাঁকে থাকতে হবে পুলিশ এবং জেল হেফাজতে। আদালত দু’টি ভিন্ন মামলায় তাঁর বিরুদ্ধে এই রায় দিয়েছে আজ।

আরও পড়ুন- উত্তরে ঢুকেছে মৌসুমী বায়ু, দক্ষিণে ভ্যাপসা গরম, নিস্তার মিলবে কবে?

জানা গিয়েছে, আগামী ২০ জুন অর্থাৎ সোমবার পর্যন্ত তাঁকে পুলিশ ও জেল হেফাজতের নির্দেশ দিয়েছে ব্যাঙ্কশাল আদালত। এছাড়া হেয়ার স্ট্রিট এবং বটতলা থানাতে রোদ্দুর রায়ের বিরুদ্ধে দায়ের হওয়া মামলা নিয়েও কড়া রায় দিয়েছে আদালত। উল্লেখ্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে অশালীন মন্তব্য করার জন্য তিনি গ্রেফতার হন। তবে শুধু তাদের বিরুদ্ধে নয়, দেশ, দেশের সংবিধান, সেনা এবং পুলিশকেও গালি দেন তিনি এক ভিডিওতে। তাঁর রোষ থেকে বাদ যাননি প্রধানমন্ত্রী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীও। এখন সব ঘটনা নিয়ে চাপেই তিনি।

প্রসঙ্গত, রোদ্দুরের সর্বশেষ ভিডিওতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ছাড়াও নিশানায় ছিলেন মন্ত্রী ববি হাকিম। গায়ক কেকে’র মৃত্যু প্রসঙ্গে কথা বলতে গিয়ে তাদের তো বটেই, গায়ক রূপঙ্কর বাগচীকেও চরম আক্রমণ করেন তিনি। নেটাগরিকদের অনেকে তাঁর বক্তব্যের সঙ্গে একমত হলেও ভাষার সঙ্গে একমত হতে পারছেন না। কিন্তু ইতিমধ্যেই তাঁকে সমর্থন করে সোশ্যাল মিডিয়াতেও বিভিন্ন পোস্ট হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *