৭ ঘণ্টা ম্যারাথন জিজ্ঞাসাবাদ রুজিরাকে, ‘এত ভয় কীসের’, তোপ অভিষেকের

৭ ঘণ্টা ম্যারাথন জিজ্ঞাসাবাদ রুজিরাকে, ‘এত ভয় কীসের’, তোপ অভিষেকের

533bddb89e9d0286eecd225e82d17818

কলকাতা: কয়লাপাচার-কাণ্ডে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করতে সকালেই ‘শান্তিনিকেতন’ গিয়েছিল সিবিআইয়ের গোয়েন্দারা। টানা ৭ ঘণ্টা ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর তারা সেখান থেকে বের হয়। বিদেশে আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয় নিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলেই সূত্রের খবর।

আরও পড়ুন- কংগ্রেস-তৃণমূলের ‘স্নায়ুযুদ্ধে’ কি টালমাটাল বিরোধী জোটের তরী? মমতার সফরের আগে প্রশ্ন

কয়লাপাচার-কাণ্ডে এর আগে একাধিক বার জিজ্ঞাসাবাদ করতে চেয়ে অভিষেক-পত্নীকে দিল্লিতে তলব করেছিল এমফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। কিন্তু, সেই বারবারই নানা কারণে সেই তলব এড়িয়ে গিয়েছেন রুজিরা৷ তবে কয়লা পাচার মামলায় বেশ কয়েক বার দিল্লিতে সিবিআই দফতরে হাজিরা দিয়েছেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ। সেখানে তাঁকে দীর্ঘ জিজ্ঞাসাবাদ করা হয়েছে৷ কিন্তু আজকের এই জিজ্ঞাসাবাদ নিয়ে তৃণমূল তো বটেই খোদ অভিষেক বন্দ্যোপাধ্যায় তোপ দেগেছেন বিজেপির বিরুদ্ধে। কারণ আজ তিনি ত্রিপুরায় গিয়েছেন, আর তাঁর বাড়িতে না থাকাকালীন রুজিরাকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। তৃণমূল বলছে এটা রাজনৈতিক চক্রান্ত ছাড়া আর কিছুই নয়।

অন্যদিকে, ত্রিপুরা থেকে এই ইস্যুতে সুর চড়িয়েছেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। বলেন, তিনি ত্রিপুরা আসবেন তা জানতে পেরেই তাঁর বাড়িতে গিয়েছে সিবিআই। এই প্রসঙ্গে তাঁর কটাক্ষ ভরা প্রশ্ন, এত ভয় কীসের তাদের? পাশাপাশি বিজেপিকে একহাত নিয়ে তাঁর বক্তব্য, তারা নাকি বিশ্বের সবচেয়ে বড় দল, কিন্তু এত ভয়। দিল্লি ডেকে পাঠিয়ে ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে, তাও কিছুই করতে পারেনি, এবার তিনি না থাকায় তাঁর বাড়িতে গিয়েছে সিবিআই। এছাড়াও বিজেপিকে ভাইরাস বলেও নিশানা করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *