আবার জেলা সফরে মমতা, তালিকায় ‘প্রথম’ জেতা আসানসোলও

আবার জেলা সফরে মমতা, তালিকায় ‘প্রথম’ জেতা আসানসোলও

4e51290590358896b1ef260433150acc

কলকাতা: লোকসভা উপনির্বাচনে আসানসোলে এবার প্রথম জিতেছে তৃণমূল কংগ্রেস। বিজেপি প্রার্থীকে অগ্নিমিত্রা পলকে রেকর্ড ব্যবধানে হারিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে এই ‘উপহার’ দিয়েছেন তারকা প্রার্থী শক্রঘ্ন সিনহা। এবার মমতার তাঁকে ধন্যবাদ দেওয়ার পালা। সেই কারণে আসানসোলে জনসভা করতে চলেছেন তিনি। জানা গিয়েছে, তিন দিনের সফরে দুই বর্ধমান এবং আসানসোল যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। লোকসভা উপনির্বাচনে বিপুল জয়ের পর এই প্রথম সেখানে যাচ্ছেন তিনি।

আরও পড়ুন- পুলিশ যাবে না, বগটুই জ্বলুক! এমনই বলেছিল আনারুল, চার্জশিটে উল্লেখ সিবিআইয়ের

সব ঠিক থাকলে আগামী ৩ দিনের সফরে ফের জেলায় যাবেন মমতা। ২৭ জুন, সোমবার পূর্ব বর্ধমানে মাটি উৎসবের সূচনা করবেন মুখ্যমন্ত্রী। সেদিনই বর্ধমান শহরের জনসভা। পরের দিন আসানসোলে জনসভা করবেন তিনি। সফরের শেষ দিন দুর্গাপুরে দুই বর্ধমানের প্রশাসনিক বৈঠকে উপস্থিত থাকার কথা রয়েছে তাঁর। কিছু দিন আগেই উত্তরবঙ্গ সফর থেকে এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আসার পরেই এবার তাঁর গন্তব্য দুই বর্ধমান এবং আসানসোল। বলাই বাহুল্য, বিপুল ভোটে জেতার পর আসানসোলের তৃণমূল সমর্থক এবং নেতা-কর্মীরা তাদের সুপ্রিমোর বক্তব্য শুনতে মুখিয়ে আছেন।

২০১৯ সালের লোকসভা নির্বাচনে আসানসোল আসন থেকে বিপুল ভোটে জিতেছিল গেরুয়া শিবির। ২০১৪ সালে নিজের রেকর্ড ভেঙেই বাবুল সুপ্রিয় জিতেছিলেন ১ লক্ষ ৯৭ হাজার ৬৩৭ ভোটে। এখন তো তিনি তৃণমূল বিধায়ক। সাধারণত, উপনির্বাচনে জয়ের ব্যবধান কমে। কিন্তু এবার আসানসোলে ব্যতিক্রম হয়েছে। শক্রঘ্ন সিনহা জিতেছেন ৩ লক্ষের বেশি ভোটে। আসানসোল জয়ের পরে ‘বিহারীবাবু’ মমতার প্রশংসা করে স্পষ্ট বলেছিলেন, ২০২৪ সালের নির্বাচনে খেলা বদলে দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনিই আগামীর গেম চেঞ্জার৷ তাঁর কথায়, মমতাই দেশের সবচেয়ে জানদার, শানদার, দমদার নেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *