সারদাদেবীকে নিয়ে নির্মল মাজির মন্তব্যে ক্ষুব্ধ রামকৃষ্ণ মিশন, সমালোচনা তৃণমূলেরও

সারদাদেবীকে নিয়ে নির্মল মাজির মন্তব্যে ক্ষুব্ধ রামকৃষ্ণ মিশন, সমালোচনা তৃণমূলেরও

9fa24f30c772c614cf09f48d847d9233

কলকাতা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মা সারদা’র তুলনা টেনেছিলেন তৃণমূল কংগ্রেস বিধায়ক নির্মল মাজি। তাঁর বিতর্কিত মন্তব্য নিয়ে বেজায় ক্ষুব্ধ রামকৃষ্ণ মিশন এবং মা সারদার ভক্তকূল। এমনকি এও জানা গিয়েছে, খোদ তৃণমূল কংগ্রেস দলই নির্মলের পাশে নেই। দলীয় মুখপাত্র কুণাল ঘোষ সরাসরি এই ইস্যুতে নির্মল মাজির বিরোধিতা করেছেন।

আরও পড়ুন- পেলেন চাকরির নিয়োগপত্র, ববিতার বেতন কত হতে চলেছে?

রামকৃষ্ণ মঠের তরফে এক বার্তায় বলা হয়েছে, সারদাদেবীকে নিয়ে তৃণমূল বিধায়ক নির্মল মাজি যে মন্তব্য করেছেন তার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশের ভাষা পাচ্ছেন না তারা। অগণিত ভক্ত তাঁদের এই ব্যাপারে অবগত করেছেন, তারাও খুব ব্যতীত হয়েছেন। সারদা মা সকলের মা, তাঁর এই অসম্মান তাঁদের সহ্য হচ্ছে না বলেই স্পষ্ট জানান হয়েছে। এক ভিডিয়ো বিবৃতিতে একথা জানিয়েছেন রামকৃষ্ণ মঠ ও মিশনের সাধারণ সম্পাদক স্বামী সুবীরানন্দ। তাঁর আরও বক্তব্য, তৃণমূল বিধায়কের এই বক্তব্যে সারদা মায়ের সম্মানহানি হয়েছে। এটা কোনও ভাবেই কাম্য নয়। যে মন্তব্য করা হয়েছে, তা ভিত্তিহীন এবং ভক্তদের ভাবাবেগে আঘাত দিয়েছে।

এই ইস্যুতে সরব হয়েছেন খোদ তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেছেন, অপ্রয়োজনীয় কুৎসিত চাটুকারিতা করা হয়েছে। এই ধরণের তুলনা টানার কোনও দরকারই ছিল না। নির্মল মাজির মন্তব্যকে তিনি অবাঞ্ছিতও বলেছেন। উল্লেখ্য, সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয় যেখানে নির্মল মাজিকে কার্যত বলতে শোনা যায়, মা সারদাই মমতা বন্দ্যোপাধ্যায় হিসেবে পুনর্জন্ম নিয়েছেন। সারদা মায়ের মৃত্যু ও মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্ম অঙ্ক মিলিয়ে দিয়েছে। যদিও এই ভিডিও’র সত্যতা আজ বিকেল ডট কম যাচাই করেনি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *