সৌরভ রাজনীতিতে আসছেন? জল্পনা উস্কে যা বললেন দিলীপ

সৌরভ রাজনীতিতে আসছেন? জল্পনা উস্কে যা বললেন দিলীপ

f4be7a1f965bd1372151fe04b65e500e

কলকাতা: সৌরভ গঙ্গোপাধ্যায়ের রাজনীতিতে যোগদানের জল্পনা উস্কে দিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ৷ এদিন গুয়াহাটির উদ্দেশ্যে রওনা দেওয়ার আগে কলকাতা বিমানবন্দরে দাঁড়িয়ে দিলীপ বলেন, সৌরভ দেশে এলে এই ব্যাপারে কথাবার্তা হবে৷ শুক্রবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্মদিন এবং আপাতত তিনি লন্ডনে আছেন। খেলার মাঠে তাঁকে নিয়ে আলোচনা হয়েছে, এখন মাঠের বাইরেও তিনি আলোচনার কেন্দ্রে। তবে তাঁর রাজনীতি যোগ দিয়ে বিগত কয়েক বছর ধরেই জল্পনা বহাল। তা আজ আরও বাড়ালেন দিলীপ।

আরও পড়ুন- পশু চিকিৎসককে ডেকে এনে অপহরণ, পরে গ্রামের মেয়ের সঙ্গেই জোর করে বিয়ে

বিজেপি সাংসদের কথায়, বিভিন্ন ব্যক্তি বিভিন্ন জায়গায় প্রতিষ্ঠিত হয়৷ তারপর রাজনীতিতে এসেছিলেন৷ যারা সফল মানুষ, স্বচ্ছ মানুষ, তারা যদি রাজনীতিতে আসেন তাহলে রাজনীতির স্তর উন্নত হবে৷ এই প্রেক্ষিতে তিনি বিধানচন্দ্র রায়, শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রসঙ্গ টানেন। একই সঙ্গে বলেন, সৌরভ রাজনীতিতে এলে বাংলার রাজনীতি একটা আলাদা মাত্রা পাবে।

পাশাপাশই দিলীপের আরও বক্তব্য, বয়সে ছোট হলেও সৌরভ গঙ্গোপাধ্যায়কে তারা দাদা বলেন৷ তাঁকে এখনও ক্যাপ্টেনই মনে করেন৷ যেভাবে দাদাগিরি করে দুনিয়াতে ক্রিকেট খেলেছেন, দেশকে সম্মান এনে দিয়েছেন, পরবর্তীকালেও সব জায়গায় ক্রিকেটকে তিনি এখন শাসন করছেন, তিনি তাঁকে শুভেচ্ছা জানান৷ স্বাভাবিকভাবে, দিলীপের মুখে সৌরভ-বন্দনা এবং রাজনীতি যোগদানের সম্ভাবনা শুনে নতুন করে জল্পনা তৈরি হয়েছে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *