কালী বিতর্ক অব্যাহত, সাধকদের নিয়ে রাজ্যপালের কাছে শুভেন্দু

কালী বিতর্ক অব্যাহত, সাধকদের নিয়ে রাজ্যপালের কাছে শুভেন্দু

af9b79de5a7754782de47dceda78fa90

কলকাতা: এক কানাডিয়ান-ভারতীয় পরিচালকের ‘কালী’ ছবির পোস্টার গোটা দেশে হইচই ফেলে দিয়েছে। সেই নিয়ে রাজনৈতিক তরজাও তুঙ্গে কারণ তৃণমূল-বিজেপি সংঘাত লেগে গিয়েছে। কৃষ্ণনগরের তৃণমূল সাংসদের এক মন্তব্যকে কেন্দ্র করে বিতর্ক বেড়েছে। তা এখন থামার নয়। তাঁর গ্রেফতারির দাবি তো বিজেপি থেকে তোলাই হয়েছিল, আজ রাজভবনে এই ইস্যু নিয়ে গেলেন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। তাঁর সঙ্গে ছিলেন একাধিক কালী ভক্ত সাধক। রাজ্যপাল জগদীপ ধনকড় তাদের অভিযোগ সমর্থন করেন বলেই জানিয়েছেন।

আরও পড়ুন- ফুচকা বানিয়ে বাচ্চাদের খাওয়ালেন মমতা, পাহাড়ে অন্য ছবি

মঙ্গলবার বিকেলে রাজভবনে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করতে আসেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর সঙ্গে ছিলেন কালীসাধকরা। তারা অভিযোগ করেন, নির্বাচিত জনপ্রতিনিধিরা অনভিপ্রেত মন্তব্য করেছেন তাদের ‘মা’ সম্পর্কে, সেটা থেকে তারা যেন বিরত থাকেন এমন দাবিই করা হয়েছে। এই নিয়ে টুইটও করেছেন রাজ্যপাল। যদিও তৃণমূল কংগ্রেসের বক্তব্য, কালী সাধকদের ভুল বুঝিয়ে রাজভবনে নিয়ে যাওয়া হয়েছে। বিজেপি ধর্ম নিয়ে রাজনীতি শুরু করেছে আবার অন্যান্য বিষয় থেকে মানুষের নজর ঘোরাতে।

এদিন রাজভবনে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করে তাঁর হাতে একটি স্মারকলিপি তুলে দেন সাধুরা। বেশ কিছুক্ষণ ধরেই সাধুদের সঙ্গে আলাপ-আলোচনা করেন রাজ্যপাল। তারপর তিনি বক্তব্য রেখে বলেন, বাংলায় তোষণের রাজনীতি চলছে, তাই এই অবস্থা হচ্ছে। আজ এও জানা যায়, তৃণমূল কংগ্রেস সাংসদের গ্রেফতারি এবং তাঁর সাংসদ পদের ইস্তফা চেয়েছেন সাধকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *