সারদা মামলায় শুভেন্দু যোগ? হাইকোর্টে জনস্বার্থ মামলা দায়ের

সারদা মামলায় শুভেন্দু যোগ? হাইকোর্টে জনস্বার্থ মামলা দায়ের

277e57e793ee776c42a0ff9861273b3f

কলকাতা: সারদা কেলেঙ্কারি নিয়ে আবার অস্বস্তিতে পড়ল বিজেপি এবং অবশ্যই তাদের নেতা শুভেন্দু অধিকারী। কারণ সারদা মামলায় বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে জনস্বার্থ মামলা দায়ের করা হয়েছে কলকাতা হাইকোর্টে। সারদা কাণ্ডে রাজ্যের বিরোধী দলনেতার ভূমিকা খতিয়ে দেখে অবিলম্বে পদক্ষেপ করুক সিবিআই, এই আর্জি। আর সিবিআইকে অবিলম্বে পদক্ষেপের নির্দেশ দিক আদালত, এই অনুরোধ জানিয়েই জনস্বার্থ মামলা দায়ের করেছেন আইনজীবী রমাপ্রসাদ সরকার। আগামী সোমবার এই মামলার শুনানির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- বিধায়কের পরে কি এবার সাংসদরাও সঙ্গ ছাড়ছেন? উদ্ধবের বৈঠকে অনুপস্থিত বহু

সারদা কর্তা সুদীপ্ত সেনকে ব্ল্যাকমেল করে টাকা নিয়েছেন শুভেন্দু অধিকারী, এই অভিযোগ করেছেন সুদীপ্ত নিজেই। সেই বক্তব্যকে হাতিয়ার করে ইতিমধ্যেই পথে নেমেছে তৃণমূল। তৃণমূলের বক্তব্য একটাই, সকলকে এজেন্সি ডাকলেও নারদা-সারদা মামলায় শুভেন্দুকে ছাড় দেওয়া হচ্ছে কেন? তৃণমূল নেতা কূণাল ঘোষ তো অনেক আগে থেকেই এই ইস্যুতে শুভেন্দু অধিকারীর গ্রেফতারি চেয়েছেন। এই নিয়ে রাজনৈতিক তরজা আরও বেড়ে গেল এই জনস্বার্থ মামলার পর। কিছু দিন আগেই বিধাননগরের আদালতে হাজিরা দিতে এসেছিলেন সারদা কর্তা সুদীপ্ত সেন। আদালত থেকে বেরোনোর পর সংবাদমাধ্যমের সামনে কার্যত বোমা ফাটান তিনি।

বিস্ফোরক দাবি করে সুদীপ্তর কথা ছিল, তিনি পূর্ব মেদিনীপুরে বিভিন্ন প্ল্যান পাশ করিয়ে দেওয়ার জন্য টাকা দিয়েছিলেন শুভেন্দু অধিকারীকে। কিন্তু কত টাকা দিয়েছিলেন তা এখন মনে নেই। আবার এও দাবি, টাকা নেওয়ার জন্য শুভেন্দু অধিকারী তাঁকে ব্ল্যাকমেল করতেন। এই মর্মে আদালতকে তিনি চিঠিও দিয়েছেন বলে জানা সারদা কর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *