মহিলা বিধায়কের ‘পর্ন ভিডিও’ ভাইরাল! তুমুল হইচই

মহিলা বিধায়কের ‘পর্ন ভিডিও’ ভাইরাল! তুমুল হইচই

4933129fa02fbfb2be8ee3aa53e63c83

ইসলামাবাদ: তিনি পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ের বান্ধবী। আবার তিনি পাঞ্জাব প্রদেশের তক্ষশীলার বিধায়ক! তার নাম সানিয়া আশিক। সাইবার অপরাধের শিকার হয়েছেন তিনি, অভিযোগ এমনটাই। কারণ সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে যা নিয়ে তোলপাড় গোটা দেশে।

শোনা গিয়েছে পাকিস্তানের এই বিধায়কের ‘পর্ন ভিডিও’ ভাইরাল হয়েছে! কিন্তু বিধায়ক নিজে পুলিশে অভিযোগ জানিয়েছেন যে তিনি সাইবার অপরাধের শিকার কারণ যে ভিডিও ভাইরাল হয়েছে সেখানে তার মুখ কেটে বসানো হয়েছে। ইতিমধ্যেই এই ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। পাক এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে যে, পাকিস্তানের ওই বিধায়ক সানিয়া হঠাৎ নিজের একটি ভিডিও দেখে চমকে ওঠেন। অশ্লীল ওই ভিডিওতে নিজের মুখ দেখে তিনি ঘাবড়ে গিয়ে ছিলেন। তার মুখ কেটে ওই ভিডিওতে বসানো হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি এবং সেই প্রেক্ষিতেই পুলিশের মামলা রুজু করেছেন। স্বাভাবিকভাবেই এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে পাকিস্তান জুড়ে। ঘটনায় যাকে গ্রেফতার করা হয়েছে তার পরিচয় এখনও পর্যন্ত জানায়নি পুলিশ। তবে এই ঘটনার আরও একটি রূপ প্রকাশ্যে আসছে কারণ নেটিজেনদের একাংশের বক্তব্য বিধায়ক নিজে মিথ্যা কথা বলছেন।

যে ভিডিও ভাইরাল হয়েছে তা নিয়ে রীতিমতো দুই ভাগ হয়ে গেছে পাকিস্তানের সাধারণ মানুষ। এক দলের সমর্থন সানিয়ার সঙ্গেই রয়েছে কিন্তু অন্য দল মনে করছে যে ভিডিওতে তিনি নিজেই রয়েছেন। সত্যি সামনে চলে আসায় তিনি এখন মিথ্যের আশ্রয় নিচ্ছেন। যদিও এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন সানিয়া। এদিকে তার আরও অভিযোগ, বিভিন্ন নম্বর থেকে তাকে ফোন করা হচ্ছে এবং হুমকি দেওয়া হচ্ছে। কিন্তু সার্বিকভাবে পুলিশ এই নিয়ে কোনো ব্যবস্থা নিচ্ছে না বলেও দাবি করেছেন পাক বিধায়ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *