ভোট দিলেন, বিধায়ক সংখ্যা নিয়ে বিজেপিকে কটাক্ষ করতে ছাড়লেন না অভিষেক

ভোট দিলেন, বিধায়ক সংখ্যা নিয়ে বিজেপিকে কটাক্ষ করতে ছাড়লেন না অভিষেক

241264488053e1f1815e0578cbd1288f

কলকাতা: রাষ্ট্রপতি নির্বাচনে ভোট দিতে গিয়ে নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বিজেপিকে একহাত নিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিধায়ক সংখ্যা নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, বিজেপি নেতারা নিজেরাই জানেন না যে তাদের ক’জন বিধায়ক আছে। তাই তারা অনিশ্চয়তায় ভুগছে। আর এই কারণেই বিজেপিকে তাদের বিধায়কদের হোটেলে ‘বন্দি’ রাখতে হয়েছিল। এদিনই বারাকপুরের সাংসদ অর্জুন সিং বিজেপির এই ‘হোটেল রাজনীতি’ নিয়ে কটাক্ষ করেন। এবার একই রকম সুর অভিষেকেরও।

আরও পড়ুন- রাষ্ট্রপতি ভোটেও চলছে টাকার খেলা, দাবি যশবন্তের, ক্রস ভোটিং তরজায় তৃণমূলের আদিবাসী বিধায়করা

রবিবার রাত থেকে বিজেপি সব বিধায়ককে নিউটাউনের হোটেলে রেখেছিল। সেখান থেকে আজ সকালে বাসে করে তারা যান বিধানসভায় ভোট দেওয়ার জন্য। এই ঘটনার প্রেক্ষিতেই বিজেপিকে আক্রমণ করেছিলেন অর্জুন সিং। আজ বিধানসভায় ভোট দেওয়ার পর অভিষেক বন্দ্যোপাধ্যায়ও বলেন, বিজেপি শাসিত রাজ্যে তৃণমূল কংগ্রেসের অনেক বিধায়ক আছে, কিন্তু তাদের হোটেলে বন্ধ করে রাখতে হয়নি। এদিকে বিজেপি কলকাতায় সেটা করছে। কারণ তারা তাদের পাপের ফল ভুগছে। আগেই তৃণমূল কংগ্রেস অভিযোগ করেছিল যে, বিধায়কদের ‘ক্রস ভোটিং’ আটকাতে তাঁদের রিসর্টে আটকে রেখেছিল বিজেপি। আবার খোদ রাষ্ট্রপতি পদপ্রার্থী যশবন্ত সিনহার দাবি, টাকা দিয়ে এই ভোট করানোর চেষ্টা চলছে।

যদিও সব অভিযোগ নস্যাৎ করে দিয়েছে বিজেপি আগেই। বিজেপির তরফ থেকে বলা হয়েছে, ভোটে কে জিতছেন তা নিশ্চিত। শুধু বিজেপির সবাই যাতে একসঙ্গে বিনা কোনও বাধায় বিধানসভা যেতে পারেন তাই এই ব্যবস্থা করা হয়েছিল। তবে অর্জুন স্পষ্ট দাবি করেছেন, বিজেপি আদতে কাউকে বিশ্বাস করে না। তাই সবাইকে হোটেল বন্দি করে রাখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *