জিজ্ঞাসাবাদ চলাকালীন ‘অসুস্থ’ পার্থ, সঙ্গে সঙ্গে ডাকা হল চিকিৎসক

জিজ্ঞাসাবাদ চলাকালীন ‘অসুস্থ’ পার্থ, সঙ্গে সঙ্গে ডাকা হল চিকিৎসক

e6a78207e579f9eb88718df9f2d37ed8

কলকাতা: শুক্রবার সাত সকালে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে হাজির হয় ইডি আধিকারিকরা। প্রায় সাড়ে ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে তাঁরা। কিন্তু জানা গিয়েছে, এই জিজ্ঞাসাবাদের মধ্যেই ‘অসুস্থ’ বোধ করেন রাজ্যের মন্ত্রী। তাই তাঁর নাকতলার বাড়িতে চিকিৎসককে ডেকে পাঠানো হয়। সূত্রের খবর, ভবানিপুর থেকে চিকিৎসক গিয়েছিল তাঁর বাড়িতে।

আরও পড়ুন- নেতার জলের বোতল বইলেই পঞ্চায়েতের টিকিট মিলবে না, বার্তা অভিষেকের

এদিন সকাল সকাল মন্ত্রীর নাকতলার বাড়িতে পৌঁছে যায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। সঙ্গে আবার কেন্দ্রীয় বাহিনী। মূলত SSC দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে এই হানা। তবে জানা গিয়েছে, জিজ্ঞাসাবাদ চলাকালীন দুপুরের দিকে অসুস্থবোধ করেন প্রাক্তন শিক্ষামন্ত্রী। সঙ্গে সঙ্গেই তাঁর পারিবারিক চিকিৎসককে খবর দেওয়া হয় এবং তাদের ডেকে পাঠানো হয় তাঁর বাড়িতে। আপাতত বাড়িতেই তাঁর চিকিৎসা চলছে বলে খবর। কিন্তু তাঁর ঠিক কী হয়েছে সেটা এখনও পর্যন্ত জানা যায়নি। কিন্তু এই খবর পাওয়া গিয়েছে যে, চিকিৎসকরা তাঁর বাড়ি ঢোকার দশ মিনিটের মধ্যেই তিনি বেরিয়ে যান।

এর আগে এসএসসি দুর্নীতি মামলায় পার্থ চট্টোপাধ্যায়কে জেরা করেছিল সিবিআই। বেশ কয়েকবার ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছিল প্রাক্তন শিক্ষামন্ত্রীকে। এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় একাধিক প্রশ্ন করা হয় তাঁকে। সিবিআইয়ের এসপি রাজীব মিশ্র, জয়েন্ট ডিরেক্টর কালিকাপ্রসাদ দফায় দফায় তাঁকে জিজ্ঞাসাবাদ করেন। এরপরেই শুক্রবার এই তল্লাশি অভিযান। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *