আইনেই আস্থা রাখছেন পার্থ ‘ঘনিষ্ঠ’ অর্পিতা, ফের হল মেডিক্যাল টেস্ট

আইনেই আস্থা রাখছেন পার্থ ‘ঘনিষ্ঠ’ অর্পিতা, ফের হল মেডিক্যাল টেস্ট

ef666a81dd914426a26095bf6a911edd

কলকাতা: আইনের ওপর পূর্ণ আস্থা রয়েছে। আইন আইনের পথেই চলবে এবং সুবিচারও পাওয়া যাবে। রবিবার সকালে মেডিকেল পরীক্ষার জন্য প্রাক্তন মডেল তথা অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়কে আনা হয় জোকার ইএসআই হাসপাতালে। এখানেই দ্বিতীয়বার তার মেডিকেল পরীক্ষার ব্যবস্থা করা হয়েছিল। প্রসঙ্গত পার্থ ঘনিষ্ট এই অর্পিতা মুখোপাধ্যায়ের দক্ষিণ কলকাতার এক অভিজাত ফ্ল্যাট থেকেই শুক্রবার রাতে উদ্ধার হয়েছে সাড়ে ২২ কোটি টাকা। সঙ্গে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রা এবং প্রায় দেড় কেজির সোনার গয়না। এই টাকার পাহাড়ের উৎস খুঁজতেই শনিবার অর্পিতাকে গ্রেফতার করেন ইডির তদন্তকারী অফিসাররা। রবিবার অর্থাৎ আজ আর কিছুক্ষনের মধ্যেই অর্পিতাকে ব্যাঙ্কশাল আদালতে তোলার কথা। তার আগেই দ্বিতীয়বারের জন্য হল মেডিকেল পরীক্ষা। এই পরীক্ষার জন্য ইডি অফিসাররা অর্পিতাকে ইএসআই হাসপাতাল চত্বরে নিয়ে আসতেই ফের প্রতিক্রিয়া দিলেন পার্থঘনিষ্ঠ এই তরুণী। জানালেন, ‘আমি আইনেই আস্থা রাখছি। আইন আইনের পথেই চলবে।’

উল্লেখ্য শনিবার অর্পিতাকে গ্রেফতারের পর থেকেই তাকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করছেন ইডির তদন্তকারী অফিসাররা। গতকাল সারারাত সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ছিলেন অর্পিতা। এরপর রবিবার সকাল ১১ টা নাগাদ সল্টলেকের সিজিও কমপ্লেক্স থেকে গাড়িতে করে অর্পিতাকে ইডি আধিকারিকরা জোকার ইএসআই হাসপাতালে নিয়ে আসেন তাকে। এর আগে শনিবারও তাকে ঐ একই হাসপাতালে নিয়ে গিয়েছিল তদন্তকারী সংস্থা এবং সেখানে হয়েছিল তার প্রথম মেডিকেল পরীক্ষা।

তবে একা অর্পিতা নয়, রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কেও ওই হাসপাতালেই পরীক্ষার জন্য নিয়ে আসা হয়েছিল শনিবার সকালে। আপাতত পার্থ রয়েছেন এসএসকেএম হাসপাতালে। সূত্রের খবর, কিডনি এবং হার্টের সমস্যা রয়েছে প্রাক্তন শিক্ষামন্ত্রীর। তবে আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। তাঁর চিকিৎসার জন্য এসএসকেএমে একটি চিকিৎসকদের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে বলেও খবর। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *