পার্থ অসুস্থতার ভান করেছেন, বলল ইডি, তাঁর গ্রেফতারি নিয়েই প্রশ্ন আইনজীবীর

পার্থ অসুস্থতার ভান করেছেন, বলল ইডি, তাঁর গ্রেফতারি নিয়েই প্রশ্ন আইনজীবীর

60ecd51a0af64c50250c971c075d711b

কলকাতা: শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেফতার হয়েছেন রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। গ্রেফতার হওয়ার পরেই তাঁকে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়, পরে আদালতের নির্দেশে ভুবনেশ্বর এইমসে। সেখানে বুকে ব্যথা হচ্ছে বলে ইঙ্গিত দিয়েছিলেন মন্ত্রী, কিন্তু হাসপাতালে স্পষ্ট জানিয়ে দিয়েছে তাঁর সেইরকম কোনও সমস্যা নেই যে ভর্তি হতে হবে। এরপরেই আদালতে ইডি আরও গুরুতর অভিযোগ তুলল পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে। দাবি করা হল, তিনি অসুস্থ হওয়ার ভান করেছেন, একজন রোগীকে চিকিৎসা থেকে বঞ্চিত করেছেন।

আরও পড়ুন- অর্পিতাকে সঙ্গে নিয়ে বারুইপুরের বাগানবাড়িতে ‘বিশ্রাম’ নিতে যেতেন পার্থ! বলছেন স্থানীয়রা

আদালতে ইডি বলেছে, পার্থ চট্টোপাধ্যায় অসুস্থতার ভান করে এয়ার অ্যাম্বুল্যান্সের যাতায়াত করেছেন। সময় এবং টাকা নষ্ট হয়েছে তাঁর জন্য। ঘটনাচক্রে এসএসকেএম হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছিল তাঁর হার্টে ব্লক আছে। কিন্তু এইমস সেই সব কিছুই বলেনি। এই প্রেক্ষিতেই আবার ইডি চিকিৎসকদের দোষী সাবস্ত্য করা হোক বলেও দাবি করেছে। এদিকে, তাদের আরও দাবি, পার্থ-অর্পিতার যৌথ সম্পত্তি রয়েছে এবং অর্পিতার জন্যই ইডির কনভয়ে হামলা হয়েছিল! জানা গিয়েছে, আপাতত আরও ১৪ দিনের জন্য পার্থ চট্টোপাধ্যায়কে নিজেদের হেফাজতে চাইছে ইডি এবং তাঁর গ্রেফতারি নিয়েই প্রশ্ন তুলেছেন তাঁর আইনজীবী।

আইনজীবীর বক্তব্য, বিনা নোটিসে ইডি ২৪ ঘণ্টা তাঁর বাড়িতে অভিযান চালিয়েছে। হাইকোর্ট এই বিষয়ে নজর রাখছে, তাঁরা গ্রেফতারি নিয়ে কিছু বলেনি। ওদিকে সিবিআই তলবে সাড়া দিয়েছিলেন তাঁর মক্কেল। এরপরেও কেন গ্রেফতার করা হবে, সেই প্রশ্ন করছেন তিনি। যদিও তিনি নিজে যে অর্পিতাকে চেনেন সে কথা স্বীকার করে নিয়েছেন পার্থর আইনজীবী। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *