‘সততায়’ মুগ্ধ! অর্পিতাকে নিয়ে টুইট ওড়িশার পুলিশ আধিকারিকের

‘সততায়’ মুগ্ধ! অর্পিতাকে নিয়ে টুইট ওড়িশার পুলিশ আধিকারিকের

e09ef02918cdd32ae452ead37d527302
কলকাতা: নিয়োগ দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেফতার হওয়া পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে এখন চর্চা ব্যাপক। রাজ্যের প্রাক্তন মন্ত্রী গ্রেফতার হয়েছেন ঠিকই কিন্তু সব থেকে বেশি আলোচনা যেন হচ্ছে পার্থর ঘনিষ্ঠ অর্পিতাকে নিয়ে। কারণ তার দুই ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে প্রায় ৫০ কোটি নগদ টাকা। কিন্তু আরও একটি বিষয়ে সকলের নজরে এসেছে যে নিজের ফ্ল্যাটের মেনটেনেন্স বিল মেটাতে পারেননি অর্পিতা। সেই বিলের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এখন এই বিল নিয়েই টুইট করলেন ওড়িশার এক পুলিশ আধিকারিক। অর্পিতার ‘সততায়’ মুগ্ধ হয়েছেন তিনি।
ওড়িশার সিআইডি এডিজি অরুণ বোথরা টুইট করে লিখেছেন, “নিজের ফ্ল্যাটের মেনটেনেন্স বিল ১১,৮০৯ টাকা বাকি ছিল। ফ্ল্যাটের দরজায় নোটিশ পর্যন্ত ঝোলানো হয়েছিল। কিন্তু অর্পিতাজি অন্যের টাকা সযত্নে নিজের কাছে সামলে রেখেছিলেন।” উল্লেখ্য অর্পিতার দুটি বাড়ি থেকে নগদ কোটি কোটি টাকা উদ্ধার হওয়ার পাশাপাশি মিলে ছিল প্রচুর সোনা, রুপোর কয়েন, জমির দলিল থেকে শুরু করে সোনার বার, বালা ইত্যাদি। আবার তার অ্যাকাউন্টেও কোটি টাকা মিলেছে।
যদিও অর্পিতার বক্তব্য এই টাকা তার নয় পার্থ চট্টোপাধ্যায়ের। অন্যদিকে রাজ্যের প্রাক্তন মন্ত্রী দাবি করেছেন এই টাকা তাঁরও নয়। সব মিলিয়ে ধোঁয়াশা আরও বাড়ছে এই ঘটনাকে কেন্দ্র করে কিন্তু আগামী দিনে আরও যে বিস্ফোরক তথ্য সামনে আসবে সেটা বলাই বাহুল্য। কারণ ইতিমধ্যেই বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য সামনে আনার ইঙ্গিত দিয়ে দিয়েছেন পার্থ চট্টোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *