সারদা কাণ্ড: শুভেন্দুর বিরুদ্ধে থানায় মামলা, কেস ডায়েরি তলব হাইকোর্টের

সারদা কাণ্ড: শুভেন্দুর বিরুদ্ধে থানায় মামলা, কেস ডায়েরি তলব হাইকোর্টের

747445ec4b2e30cc5a1b6d46115478cf

কলকাতা: সারদা কাণ্ডে সুদীপ সেনের চিঠিতে শুভেন্দু অধিকারী নাম! কাঁথি থানায় বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। রাজ্যের তদন্তের এক্তিয়ার নিয়েও প্রশ্ন তুলে মামলা দায়ের। এদিকে আগামী শুক্রবার মামলার কেস ডায়েরি তলব করেছে কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ। এমনটাই জানা গিয়েছে।

আরও পড়ুন- আইনি জটে একই পোশাকে বেশ কয়েকদিন পার্থ-অর্পিতা, পোশাক দিল না ED

স্বয়ং সারদা কর্তা সুদীপ্ত সেনের অভিযোগ, শুভেন্দু অধিকারী তাঁর কাছ থেকে টাকা নিয়েছেন। ব্ল্যাকমেল করে টাকা নিয়েছেন। তাঁর এই দাবি নিয়ে তোলপাড় অনেক দিন ধরেই। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর গ্রেফতারি নিয়েও আওয়াজ তোলা হয়েছে। কিন্তু আপাতত সেই প্রেক্ষিতে কোনও পদক্ষেপই নেওয়া হয়নি। তবে সুদীপ্ত সেনের বক্তব্যের প্রেক্ষিতে তাঁকে নতুন করে জেরা করতে রবিবার কলকাতায় কাঁথি থানার তদন্তকারী দল এসেছিল। শুভেন্দু অধিকারী কতটা আর্থিক লাভবান হয়েছিলেন তাঁর জন্য, সেটাই জানতে চাওয়া হয়েছে।

গত জুন মাসে বিধাননগরের এমপি-এমএলএ আদালতে হাজিরা দিতে এসে সুদীপ্ত সেন জানিয়েছিলেন, পূর্ব মেদিনীপুরে বিভিন্ন প্ল্যান পাশ করিয়ে দেওয়ার জন্য টাকা দিয়েছিলেন শুভেন্দু অধিকারীকে। কিন্তু কত টাকা দিয়েছিলেন তা এখন মনে নেই। আবার এও দাবি, টাকা নেওয়ার জন্য শুভেন্দু অধিকারী তাঁকে ব্ল্যাকমেল করতেন। এই মর্মে আদালতকে তিনি চিঠিও দিয়েছেন বলে জানান সারদা কর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *