কবে খুলছে টালা ব্রিজ? শহরবাসীর জন্য সুখবর

কবে খুলছে টালা ব্রিজ? শহরবাসীর জন্য সুখবর

f94a45ee4dc2cc084c4a4091390a0978

কলকাতা: পুজোর আগেই নতুন টালা ব্রিজ খুলে দেওয়া হবে কি? এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। তবে যে খবর পাওয়া যাচ্ছে তাতে পুজোর আগেই এই ব্রিজ খুলে যেতে পারে। রাজ্যের নব নিযুক্ত পূর্তমন্ত্রী পুলক রায় জানিয়েছেন, পুজোর আগে কাজ শেষ করার জন্য মুখ্যমন্ত্রীর স্পষ্ট নির্দেশ রয়েছে। টালা ব্রিজ ছাড়াও আলিপুরে প্রস্তাবিত ধনধান্যে অডিটোরিয়ামের কাজও পুজোর আগেই শেষ করা হবে বলে খবর।

আরও পড়ুন- রাস্তায় গাড়িতে তল্লাশি চালানো মহিলা সাব-ইনস্পেক্টরকে পিষে দিল পিকআপ ভ্যান !

নবান্নে আজ আনুষ্ঠানিক ভাবে দফতরের দ্বায়িত্বভার গ্রহণ করার পর পূর্তমন্ত্রী দফায় দফায় দফতরের সচিব এবং ইঞ্জিনিয়ারদের সঙ্গে বৈঠক করেন। পরে তিনি বলেন, পুজোর আগে এই দুই প্রকল্পের কাজ শেষ হওয়ার সম্ভবনাই প্রবল কারণ সেই রূপ নির্দেশ রয়েছে। তিনি একই সঙ্গে জানান, ইঞ্জিনিয়াররা যুদ্ধকালীন তৎপরতায় কাজ করছেন। পুজোর আগেই টালা ব্রিজ মানুষের জন্য খুলে দিতে তাঁরা বদ্ধ পরিকর। উল্লেখ্য, ২০১৯ সালে পুজোর ঠিক আগে বন্ধ করে দেওয়া হয়েছিল টালা সেতু।

২০২০ সালের ফেব্রুয়ারি মাস থেকে নতুন সেতু নির্মাণের কাজ শুরু হয়। মাঝে করোনা পরিস্থিতির জন্য সময়টা একেবারেই ভালো ছিল না। যদিও লকডাউন থাকার ফলে যানচলাচলের সেই রকম চাপ ছিল না। তবে করোনা আবহ মোটামুটি কেটে গিয়ে ব্রিজ সংস্কারের কাজ প্রায় শেষের পথেই। এতেই স্বস্তি পাচ্ছে সাধারণ মানুষ।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *