‘আমি মুক্ত’, লিখলেন তৃণমূল বিধায়ক! কীসের ইঙ্গিত

‘আমি মুক্ত’, লিখলেন তৃণমূল বিধায়ক! কীসের ইঙ্গিত

96069e12d2e77fff248ef4bbc112f549

কলকাতা: পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার হওয়ার পর মন্ত্রিসভায় বদল হয়েছে। একাধিক নতুন মুখ এসেছেন এবং কিছুজন বাদ গেছেন। কারোর দায়িত্ব বেড়েছে আবার কারোর কমেছে। নতুনদের মধ্যে কোচবিহারের দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ মন্ত্রী হয়েছেন। কিন্তু তাঁর মন্ত্রী হওয়ার পরেই ফেসবুকে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেন সিতাইয়ের তৃণমূল বিধায়ক জগদীশ বর্মা বাসুনিয়া। তাই এই পোস্ট নিয়ে এখন যত আলোচনা। তিনি কি দল ছাড়বেন? এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে।

আরও পড়ুন- দু’বছরে বার বার বদলি শিক্ষিকা, ফের CBI তদন্তের নির্দেশ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের

7cb8c0013f1dcccbcb892ef4c62eae0d

আসলে সিতাইয়ের তৃণমূল বিধায়ক জগদীশ বর্মা বাসুনিয়া নিজের ফেসবুক পোস্টে লিখেছেন, ”নাও আই এম ফ্রি” অর্থাৎ এখন আমি মুক্ত! আচমকা ঠিক উদয়ন গুহ মন্ত্রী হওয়ার পরেই তিনি কেন এমন পোস্ট দিলেন তা নিয়েই হইচই। কীসের ইঙ্গিত তিনি দিতে চাইলেন? উদয়ন গুহর মন্ত্রিত্ব পাওয়ার কারণে তিনি খুশি নন, নাকি এর পিছনে রয়েছে অন্য কোনও কারণ? তা নিয়ে ধন্দ রাজনৈতিক গবেষকদের মধ্যে। যদিও এ বিষয়ে বিধায়ক নিজে কাউকে কোনও প্রতিক্রিয়া দেননি। জেলা তৃণমূলের তরফে কোনও বক্তব্য জানানো হয়নি। তাই এই নিয়ে আলোচনা এখন চলছে।

আসলে ২০১১ সালের আগে তৃণমূলে যোগ দিয়েছিলেন জগদীশ বর্মা। কিন্তু এতদিনেও তিনি গুরুত্বপূর্ণ পদ পাননি। আবার নতুন মন্ত্রিসভাতেও স্থান হয়নি তাঁর। এদিকে উদয়ন গুহ বিধায়ক থেকে মন্ত্রী হয়ে গেলেন। অনেকেই মনে করছেন এই জায়গা থেকেই হয়তো তাঁর ক্ষোভ হয়েছে। কিন্তু যতক্ষণ তিনি নিজে কিছু না বলছেন ততক্ষণ এইভাবেই জল্পনা চলতে থাকবে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *