গরু পাচারকাণ্ডে সিবিআই চার্জশিট জমা, নাম আছে সায়গল, বিকাশের

গরু পাচারকাণ্ডে সিবিআই চার্জশিট জমা, নাম আছে সায়গল, বিকাশের

51e6dcc98ad034082b56740b5a5010cf

কলকাতা: গরু পাচার কাণ্ডে সোমবার চার্জশিট জমা দিল সিবিআই। আসানসোলে সিবিআইয়ের বিশেষ আদালতে এই নিয়ে তৃতীয় চার্জশিট জমা হল। জানা গিয়েছে, এই চার্জশিটে নাম রয়েছে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের দেহরক্ষী সায়গল হোসেন, বিকাশ মিশ্র এবং আব্দুল লতিফের। ঘটনাচক্রে সোমবারই সিবিআই অনুব্রত মণ্ডলকে হাজিরা দেওয়ার জন্য তলব করেছে। কিন্তু অনুব্রত শারীরিক অসুস্থ বলে এসএসকেএম হাসপাতালে গিয়েছিলেন। তবে মেডিক্যাল বোর্ড জানিয়েছে তাঁর ভর্তি হওয়ার প্রয়োজন নেই।

আরও পড়ুন- ED-র পর এ বার CBI! পার্থ-অর্পিতাকে হেফাজতে নিয়ে জেরা করতে শুরু প্রস্তুতি

সিবিআই শুরুতেই দাবি করেছে, রাজ্য পুলিশের কনস্টেবল পদে থাকা সহগলের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের দেহরক্ষী হওয়ার পর অনেক সম্পত্তি বেড়েছে। সেই পরিমাণ অন্তত ১০০ কোটি টাকা হতে পারে! পাশাপাশি সিবিআই দাবি করেছে, সায়গলের সঙ্গে একাধিকবার গরুপাচার-কাণ্ডে অন্যতম অভিযুক্ত এনামুল হকের সঙ্গে কথা হয়েছে। যদিও সহগলের আইনজীবীর বক্তব্য, সম্পত্তির পরিমাণের যে দাবি করা হচ্ছে তা সিবিআই প্রমাণ করতে পারেননি। যদিও এই চার্জশিটে দাবি করা হয়েছে, অনুব্রতের প্রাক্তন দেহরক্ষী এবং তাঁর পরিবারের মোট সম্পত্তির পরিমাণ চার কোটিরও বেশি।

এদিকে অনুব্রত মণ্ডলকে নিয়ে নতুন জল্পনা সৃষ্টি হয়েছে। এদিন হাসপাতালে অনুব্রত মণ্ডলকে সাত সদস্যের মেডিক্যাল বোর্ড পরীক্ষা করে। তার পরেই জানান হয় যে তাঁকে হাসপাতালে ভর্তি করার কোনও প্রয়োজন নেই। চিকিৎসকদের বক্তব্য, তৃণমূল নেতার যে সমস্যা আছে তা তাঁর পুরনো ক্রনিক সমস্যা, একদিনে তা সমাধান হওয়ার নয়। আবার হাসপাতালে থেকেই তাঁর কোনও লাভ হবে না। সেই ক্ষেত্রে এই মুহূর্তে তাঁকে হাসপাতালে ভর্তি করতে হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *