খুনের পরিকল্পনার অভিযোগ! তৃণমূল বিধায়কের বাড়িতে হামলা, গ্রেফতার ২

খুনের পরিকল্পনার অভিযোগ! তৃণমূল বিধায়কের বাড়িতে হামলা, গ্রেফতার ২

15655493abf16b10dd4a7198e03ccf1f

কলকাতা: তৃণমূল কংগ্রেসের জন্য সময়টা সত্যি ভালো যাচ্ছে না। একাধিক অভিযোগে জর্জরিত দল, সরকার। পার্থ চট্টোপাধ্যায় ইস্যু নিয়ে তো আলোচনা চলছেই। এরই মাঝে আবার বড় ঘটনা ঘটল মুর্শিদাবাদের ভগবানগোলায়। বিধায়ক ইদ্রিশ আলির বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। তাতে ২ জন ইতিমধ্যে গ্রেফতার হয়েছে। এদিকে বিধায়ক নিজে দাবি করেছেন, তাঁকে খুনের পরিকল্পনা করা হয়েছিল। আপাতত এই ঘটনা নিয়ে তোলপাড় রাজ্য।

আরও পড়ুন- একদিকে টোটো করে এল CBI, অন্যদিকে অনুব্রতর বাড়িতে পৌঁছল চিকিৎসকের দল

তৃণমূল বিধায়ক ইদ্রিশ আলি দাবি করেছেন, তাঁর বাড়িতে দলেরই নেতাকর্মীদের একাংশ হামলা চালিয়েছে। তবে কার নির্দেশে বা কেন এবং ঠিক কারা বিধায়কের বাড়িতে হামলা চালান, তার তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনায় মূল অভিযুক্ত মোস্তাফা শেখ। যদিও তিনি এখন হাসপাতালে ভর্তি হৃদরোগে আক্রান্ত হয়ে। অভিযোগ উঠেছে, তাঁরই নেতৃত্বে সোমবার রাতে বিধায়কের বাড়ি লক্ষ্য করে ইট ছোঁড়া হয়। বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে, চেয়ারে ভাঙচুর চালানো হয়। হামলাকারীদের দাবি, টাকার বিনিময়ে দলীয় পদ বিক্রি করেছেন ইদ্রিশ। এদিকে বিধায়ক নিজে বলেছেন তাঁকে খুন করতে চেয়েছে তাঁরা।

মঙ্গলবার সকালে ভগবানগোলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ইদ্রিশ। আপাতত এই ঘটনায় বরকত এবং জুয়েল শেখ নামের দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের বাড়ি পুঠিরপাড়া অঞ্চলের নওদাপাড়া গ্রামে। অন্যদিকে, তাঁর বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে সেই সম্পর্কে তৃণমূল বিধায়ক বলেন, দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি কখনও টাকা নেননি কিছু করার জন্য। কেউ প্রমাণ দিতে পারবে না।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *