বড় খবর: দুর্নীতি মামলায় এসএসসির দুই প্রাক্তন উপদেষ্টা গ্রেফতার

বড় খবর: দুর্নীতি মামলায় এসএসসির দুই প্রাক্তন উপদেষ্টা গ্রেফতার

a649dc82855e5d2c5f2c07354109e42c

কলকাতা: নিয়োগ দুর্নীতি মামলায় এসএসসির দুই প্রাক্তন উপদেষ্টা গ্রেফতার। তাঁদের গ্রেফতার করল সিবিআই। এই প্রথম এসএসসি দুর্নীতি মামলায় কাউকে গ্রেফতার করেছে সিবিআই। জানা গিয়েছে, এস পি সিনহা এবং অশোক সাহাকে গ্রেফতার করা হয়েছে। এদিন সকাল থেকেই দুজনকে জিজ্ঞাসাবাদ করছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গোয়েন্দারা। অবশেষে বিকেলেই তাঁদের গ্রেফতার করা হয়।

আরও পড়ুন- সম্পত্তি বৃদ্ধি ইস্যুুতে আক্রমণ তৃণমূলের, ‘চোরের মায়ের বড় গলা’,পাল্টা দিল বিরোধীরা

সিবিআই সূত্রে খবর, তাঁদের দুজনকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হলেও যে তথ্য তাঁরা চাইছিল তা মিলছিল না। একাধিক তথ্য তাঁরা গোপন করছেন এমনই ধারণা সিবিআইয়ের। সেই প্রেক্ষিতেই বুধবার টানা জিজ্ঞাসাবাদের পর শান্তি প্রসাদ সিনহা এবং অশোক সাহাকে গ্রেফতার করল সিবিআই। কয়েক সপ্তাহ আগেই এই মামলায় ইডি গ্রেফতার করেছিল পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে। অর্পিতার বাড়ি থেকে উদ্ধার হয়েছে বিপুল অর্থ। আপাতত তাঁর দুজনেই জেলে। এখন সিবিআই তাঁদের প্রথম গ্রেফতারি করল এই মামলায়।

আরও জানা গিয়েছে, এই সংক্রান্ত মামলায় সিবিআই যে এফআইআর দায়ের করেছিল তাতে প্রথম নামই ছিল শান্তিপ্রসাদের। অশোকের নাম ছিল চতুর্থ স্থানে। কলকাতা হাইকোর্ট নিযুক্ত বাগ কমিটির রিপোর্টেও এসএসসির প্রাক্তন আহ্বায়ক শান্তিপ্রসাদ এবং এসএসসির প্রাক্তন সচিব অশোকের নাম ছিল। সিবিআই দাবি করছে, এই দুজন তথ্য গোপন করার চেষ্টা করেছেন। তাই তাঁদের গ্রেফতারের সিদ্ধান্ত নেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *