মেয়ের সঙ্গে কথা হয়েছে অনুব্রতর, বাড়ির পরিবেশ থমথমে

মেয়ের সঙ্গে কথা হয়েছে অনুব্রতর, বাড়ির পরিবেশ থমথমে

24cbb09e2366ab9622b1d7f67aaaea59

কলকাতা: গরু পাচার মামলায় সিবিআই তাঁকে গ্রেফতার করেছে বৃহস্পতিবার। রাতেই অনুব্রত মণ্ডলকে আনা হয় কলকাতায় নিজাম প্যালেসে। শুক্রবার সকালে আদালতের নির্দেশ মেনে তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল কম্যান্ড হাসপাতালে শারীরিক পরীক্ষার জন্য। জানা গিয়েছে, বারবার মেয়ের সঙ্গে কথা বলার আর্জি জানাচ্ছিলেন অনুব্রত। পরীক্ষা করতে যাওয়ার আগে তাঁর আর্জি মানে সিবিআই। মেয়ের সঙ্গে কথা বলায় তৃণমূল নেতার। কিন্তু সূত্রের খবর, ফোনের স্পিকার ‘অন’ রেখেই কথা বলতে হয়েছে অনুব্রতকে।

আরও পড়ুন- মন্ত্রিসভার বৈঠক এবার থেকে জেলে হবে! তীব্র কটাক্ষ দিলীপের

জানা গিয়েছে, দু’বার মেয়ের সঙ্গে কথা বলেছেন অনুব্রত মণ্ডল। বাড়ির পরিবেশ সম্পর্কে জানতে চেয়েছেন। মেয়ে জানিয়েছে বাড়ি একেবারে থমথমে। অন্য একটি সূত্রে জানা গিয়েছে, বাবা গ্রেফতার হওয়ার পর থেকেই নাকি কাঁদছে অনুব্রত কন্যা। ফোনে সে নিজের বাবার শারীরিক অবস্থা সম্পর্কেও জানতে চেয়েছে। অনুব্রত জানিয়েছেন তিনি ভাল আছেন। এখানে সব ঠিক আছে। কানাঘুষো এও শোনা গিয়েছে যে, তাঁর গ্রেফতারি নিয়ে দলের অবস্থান কী, জনতাই বা কী বলছে, তাও জানার চেষ্টা করেছেন ‘কেষ্ট’। সেটা অবশ্য মেয়ের কাছে নয়। আপাতত তাঁকে নিজাম প্যালেসের অতিথিশালায় রাখা হয়েছে। সেখানেই তাঁকে জেরা করবে সিবিআই।

অসুস্থতার কথা আদালতেও বলেছিলেন অনুব্রত কিন্তু তাতে কোনও লাভ হয়নি। বরং আদালতই সিবিআইকে নির্দেশ দিয়েছিল যে তাঁর অসুস্থতা হলে কী করতে হবে। সেই মতোই কম্যান্ড হাসপাতালে তাঁকে নিয়ে গিয়েছিল সিবিআই। খবর, এদিন তাঁর রক্তচাপ ও সুগার পরীক্ষা হয়। হৃদ্যন্ত্রও পরীক্ষা করে দেখা হয়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *