তৃণমূলে যোগ দিতেন দিলীপ? সৌগতর দাবিতে পাল্টা সাংসদ

তৃণমূলে যোগ দিতেন দিলীপ? সৌগতর দাবিতে পাল্টা সাংসদ

f39b1a6991867928a48add77375496c5

কলকাতা: বিতর্ক একের পর এক লেগেই আছে। রাজ্য রাজনীতির পরিস্থিতি এখন টালমাটাল। কেন তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এরই মাঝে বিজেপি সাংসদ দিলীপ ঘোষকে বিস্ফোরক দাবি করে বসেছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। যার পাল্টা দিয়েছেন দিলীপ নিজেই। কী দাবি করেছেন সৌগত? তিনি বলেছেন, দিলীপ ঘোষ নাকি তৃণমূলে যোগ দিতে চেয়েছিলেন। এর পাল্টা দিয়ে দিলীপের বক্তব্য, সৌগত নিজের দাবি প্রমাণ করুন।

আরও পড়ুন- আপাতত জেলেই থাকতে হবে ‘অপা’কে, বাড়ল হেফাজতের মেয়াদ

দমদমের তৃণমূল সাংসদ দাবি করেছেন, বিধানসভা ভোটের আগে ও পরে তৃণমূলে যোগদান করতে চেয়ে যোগাযোগ করেছিলেন দিলীপ ঘোষ।  কিন্তু তৃণমূল তাতে কোনও উৎসাহ দেখায়নি, তাই সেই যোগদান হয়নি। এর পাল্টা দিয়ে দিলীপের বক্তব্য, উনি (সৌগত রায়) অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি যে গিয়েছিলেন সেটা সকলে জেনে গিয়েছেন, কিন্তু যে দাবি তিনি করছেন তা প্রমাণ করুন তিনি নিজেই। কবে তৃণমূলের সঙ্গে যোগাযোগ করা হয়েছে তা জানতে চান দিলীপ। একই সঙ্গে তাঁর পাল্টা প্রশ্ন, উনি বিজেপিতে আসতে চাইছিলেন কি?

এই দুই রাজনৈতিক ব্যক্তিত্বের মধ্যে অবশ্য বাদানুবাদ বিশ্রী পর্যায়তেই গিয়েছে। দিলীপকে ‘এইট পাশ ফিটার মিস্ত্রি’ বলে কটাক্ষ করেন সৌগত। অন্যদিকে আবার সৌগতকে জুতো মারার নিদান দিয়েছিলেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। আসলে সমালোচকদের চামড়া দিয়ে জুতো তৈরির মতো বিতর্কিত মন্তব্য শোনা গিয়েছিল তৃণমূল সাংসদ সৌগত রায়ের গলায়। সেই প্রেক্ষিতেই দিলীপ কটাক্ষ করে বলেন, বুড়ো মানুষ হাঁটতে পারেন না। কয়েকদিন পরে পিঠের ছাল, পায়ের জুতো কিছুই থাকবে না। বাংলার অধ্যাপকের এই নমুনা? এদের জুতো পেটা করা উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *