আসানসোল আদালতে অনুব্রতকে দেখেই ফের ‘গরু চোর’ স্লোগান

আসানসোল আদালতে অনুব্রতকে দেখেই ফের ‘গরু চোর’ স্লোগান

ab327035fa5e9452feba0b48704d5235

কলকাতা: গরু পাচার মামলায় ১০ দিনের সিবিআই হেফাজত শেষে ধৃত অনুব্রত মণ্ডলকে শনিবার পেশ করা হল সিবিআই-এর বিশেষ আদালতে৷ অনুব্রতের জামিনের আবেদন করেছেন তাঁর আইনজীবী৷ এদিকে আদালত চত্বরে তাঁকে লক্ষ্য করে উঠল ‘গরু চোর’ স্লোগান৷ আসানসোলে ইসিএল গেস্ট হাউসের সামনে অনুব্রত আসতেই তাঁকে লক্ষ্য করে স্লোগান দেওয়া হল। 

আরও পড়ুন- কোনও বেনামি সম্পত্তি নেই, দাবি অনুব্রতর! জামিন কি মিলবে আজ

এর আগে একইভাবে এসএসকেএম হাসপাতালে বীরভূমে তৃণমূল জেলা সভাপতিকে দেখে ‘গরু চোর’ স্লোগান দিয়েছিলেন হাসপাতালে উপস্থিত এক রোগীর আত্মীয়৷ আবার গত বৃহস্পতিবার আদালতের নির্দেশে শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় কলকাতা হাই কোর্টে উপস্থিত হয়েছিলেন অনুব্রতের মেয়ে সুকন্যা মণ্ডল৷ সেই সময় সেখানে তাঁকে দেখে ‘গরু চোরের মেয়ে’ বলে স্লোগান দেন এক মহিলা।

শনিবার কেষ্ট আসার আগেই কড়া নিরাপত্তাবলয়ে ঘিরে ফেলা হয়েছিল আসানসোল আদালত চত্বর৷ গত ১১ অগাস্ট একই ভাবে আদালত চত্বরে অনুব্রতের উদ্দেশে স্লোগান দিতে দেখা গিয়েছিল উপস্থিত মানুষজনকে৷ সেই ঘটনার পুনরাবৃত্তি এড়াতেই কড়া নিরাপত্তা ব্যবস্থা করা হয়।

এদিন সকালে নিজাম প্যালেস থেকে বেরনোর সময় যথেষ্ট আত্মবিশ্বাসী মেজাজে দেখা গিয়েছিল অনুব্রতকে। সংবাদমাধ্যমের প্রশ্নের জবারও দেন৷ তিনি বলেন, ‘তদন্তে আমি একশো শতাংশ সহযোগিতা করছি। আমার কোনও বেনামি সম্পত্তি নেই।’