Breaking: জেল হেফাজতে অনুব্রত মণ্ডল, জামিনের আবেদন মান্যতা পেল না

Breaking: জেল হেফাজতে অনুব্রত মণ্ডল, জামিনের আবেদন মান্যতা পেল না

1263c6defb13b483819b6532e4a5cb0d

কলকাতা: জেল হেফাজতে থাকছেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত অর্থাৎ ১৪ দিনের জন্য জেল হেফাজতে বীরভূমের এই ঘাসফুল নেতা। এদিন আদালতে সরকারি আইনজীবী দাবি করেছিলেন যে, তাঁকে জামিন দিলে তদন্ত প্রভাবিত হতে পারে। যে ঘটনা ঘটেছে তা একটি বৃহত্তর পরিকল্পিত ষড়যন্ত্র। কিন্তু অনুব্রত মণ্ডলের আইনজীবীর বক্তব্য ছিল, দরকারে নিজাম প্যালেসের পাশে বাড়ি করে থাকবেন তাঁর মক্কেল। বীরভূমের কাছাকাছি যাবেন না। কিন্তু আদালত তাঁর আর্জির মান্যতা দেয়নি।

আরও পড়ুন- দুর্গাপূজার অনুদানের ঘোষণা নিয়ে বিতর্ক, হাইকোর্টে জনস্বার্থ মামলা

গরু পাচার মামলায় গ্রেফতার হওয়ার পর একাধিক গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে সিবিআই। অনুব্রত ঘনিষ্ঠ অনেক জনের হদিশ মিলেছে। প্রায় ১৭ কোটি টাকার ফিক্সড ডিপোজিটও বাজেয়াপ্ত করা হয়েছে। তৃণমূল নেতার মেয়ে সুকন্যাকে নিয়েও মামলা হয়েছে কলকাতা হাইকোর্টে। এদিকে গরু পাচার যে বন্ধ হয়েছে তা নয়। একই সঙ্গে অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনকে নিয়েও এখনও তদন্ত চলছে। এরই মধ্যে যে অনুব্রত মণ্ডলের জামিন হলে তা ঠিক হবে না, তাই জানান সরকারি আইনজীবী। এদিন আদালতে তাঁর বক্তব্য ছিল, বিপুল পরিমাণ সম্পত্তি পাওয়া গিয়েছে কিন্তু অনুব্রত মণ্ডল কিছুই বলছেন না। তদন্তে সহযোগিতা করছেন না। অভিযুক্ত প্রভাবশালী, তাই ছাড়া পেলে তদন্ত প্রভাবিত হবে।

এদিকে অনুব্রত মণ্ডলের আইনজীবীর আর্জি ছিল, দরকার হলে বীরভূমে থাকবেন না তাঁর মক্কেল। নিজাম প্যালেসের পাশে বাড়ি করে থাকবেন। বীরভূমের ১০০ মিটারের মধ্যে ঢুকবেন না। তাও তাঁর আর্জি মান্যতা পেল না। ৭ সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতে আদালত পাঠাল অনুব্রত মণ্ডলকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *