তদন্তে সহযোগিতা করছি! ফ্ল্যাটের বারান্দা থেকে দাবি মানিকের

তদন্তে সহযোগিতা করছি! ফ্ল্যাটের বারান্দা থেকে দাবি মানিকের

d06b360b234f0ee35fadbbc12187fefa

কলকাতা: অভিযোগ ছিল তিনি বেপাত্তা হয়ে গিয়েছেন। তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করে সিবিআই৷ কিন্তু টেট দুর্নীতিতে অভিযুক্ত শাসক দলের বিধায়ক মানিক ভট্টাচার্য আগেই সংবাদমাধ্যমে ফোনালাপে জানিয়েছিলেন যে তিনি শহরেই আছেন, কোথাও যাননি। শনিবার তাঁকে দেখা গেল যাদবপুরের সেন্ট্রাল রোডের ফ্ল্যাটের বারান্দায়। মানিক স্পষ্ট দাবি করলেন যে তিনি তদন্তে সহযোগিতা করছেন।

আরও পড়ুন- বিচারাধীন মামলার মিডিয়া ট্রায়াল বন্ধ হোক, দাবি মমতার

d120fb97e417c83db420166d3c2dee9f

বুধবার কলকাতা হাইকোর্টের আইনজীবীদের ইডি জানিয়েছিলেন যে, প্রাক্তন পর্ষদ সভাপতি মানিক ভট্টাচার্যকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তারপরেই সিবিআই তাঁর বিরুদ্ধে কূল আউট নোটিশ জারি করে। সন্দেহ করা হচ্ছিল যে তিনি রাজ্য ছেড়ে পালাতে পারেন। তাই বিমানবন্দরেও কড়া নজরদারি রাখা হয়েছিল। কিন্তু অবশেষে মানিকের দেখা মিলেছে তাঁরই ফ্ল্যাটে। তার আগে অবশ্য তিনি সংবাদমাধ্যমে ভিডিও কল মারফৎ দাবি করেছিলেন, তিনি শহরেই আছেন, তাঁকে নিয়ে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। যদিও তিনি এই মামলার বিষয়ে কোনও মন্তব্য করতে চাননি। বলেন, বিচারাধীন বিষয়ে তিনি কোনও মন্তব্য করবেন না। তবে মানিকের ‘আক্ষেপ’ তাঁর সাধারণ জীবনযাপনে ব্যাঘাত ঘটছে।

এদিকে শুক্রবার প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি মানিক ভট্টাচার্যের বিরুদ্ধে লুক আউট নোটিস জারি হতেই তাঁর নিরাপত্তা প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য পুলিশ। ফলে বিধায়ক হিসেবে আর রাজ্য পুলিশের কাছ থাকে প্রাপ্য নিরাপত্তা পাবেন না মানিক। শুক্রবার সকালে রাজ্য পুলিশ সূত্রে এই নিরাপত্তা প্রত্যাহার করার বিষয়টি জানা গিয়েছে৷  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *