সাড়ে ৫ হাজার কোটি দিয়ে ২৭৭ বিধায়ক কিনেছে বিজেপি! দাবি আপ-এর রাজ্য শাখার

সাড়ে ৫ হাজার কোটি দিয়ে ২৭৭ বিধায়ক কিনেছে বিজেপি! দাবি আপ-এর রাজ্য শাখার

4ecade62f677a5bb89ba3b745e4c1f64

কলকাতা: সাধারণ মানুষের করের টাকা ব্যবহার করে বিজেপি দেশজুড়ে বিধায়ক কিনে বিভিন্ন রাজ্যের ক্ষমতায় থাকা সরকারকে ভেঙ্গে ফেলছে। এমনি অভিযোগ করে বলল আম আদমি পার্টির রাজ্য শাখা। আজ কলকাতা প্রেস ক্লাবে সাংবাদিক বৈঠক করে আপের রাজ্য শাখা। সেখান থেকে বিজেপিকে চরমভাবে নিশানা করা হয়।

আরও পড়ুন- আপাতত জেলেই থাকতে হবে ‘অপা’কে, বাড়ল হেফাজতের মেয়াদ

আম আদমি পার্টির রাজ্য মুখপাত্র অর্ণব মৈত্র এদিন সাংবাদিক বৈঠকে দাবি করে বলেন, বিজেপি এখনও পর্যন্ত সারা দেশে সাড়ে ৫ হাজার কোটি টাকা দিয়ে ২৭৭ জন বিধায়ককে কিনেছে। সম্প্রতি দিল্লিতেও ক্ষমতায় থাকা আম আদমি পার্টির ৪০ জন বিধায়ককে কেনার জন্য বিজেপি যে টাকার প্রস্তাব দিয়েছে তিনি তার কড়া সমালোচনা করেন। এই পরিমাণ টাকা তারা কোথা থেকে পাচ্ছে সেই প্রশ্ন তুলেছেন তিনি। বিজেপি সরকার নিজেদের স্বার্থে বড় শিল্পপতিদের ১০.৭২ লক্ষ কোটি টাকা ঋণ মকুব করেছে বলেও তাঁর অভিযোগ।

সম্প্রতি দিল্লির উপমুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়াও একই রকম অভিযোগ করেছিলেন বিজেপির বিরুদ্ধে। টাকার পাশাপাশি কেন্দ্রীয় এজেন্সির কথা বলেছিলেন তিনি। তাঁর কথা ছিল বিজেপির তরফে নাকি তাঁকে আম আদমি পার্টি ভেঙে তাদের দলে যোগ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। সিবিআই, ইডির সমস্ত মামলা বন্ধ করে দেওয়া হবে, এই কথা বলে তাঁকে আপ ভেঙে বিজেপিতে যোগ দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *