জহর সরকারের নির্বাচনী এজেন্ট হয়ে লজ্জিত তাপস, করলেন ক্ষোভপ্রকাশ

জহর সরকারের নির্বাচনী এজেন্ট হয়ে লজ্জিত তাপস, করলেন ক্ষোভপ্রকাশ

b947361ce906f57a5f3d18f2a24d021b

কলকাতা: পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি এবং তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধারের ঘটনায় বিস্ফোরক মন্তব্য করেছেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ জহর সরকার। বলেন, আত্মসম্মান যদি না রাখতে পারেন তাহলে পদ ছেড়ে দেবেন। তাঁকে ইতিমধ্যেই নিশানা করে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়েছেন অন্য এক তৃণমূল সাংসদ সৌগত রায়। জহরকে স্বার্থপর বলে তুলোধোনা করেছেন। এবার তাঁকে নিয়ে মুখ খুললেন তৃণমূল নেতা তাপস রায়। বললেন, জহর সরকারের নির্বাচনী এজেন্ট হয়ে তিনি এখন লজ্জিত।

আরও পড়ুন- সন্তানহারা মেয়র পারিষদের বাড়িতে মুখ্যমন্ত্রী, আশ্বস্ত করলেন পরিবারকে

তাপস রায়ের বক্তব্য, দায়িত্বজ্ঞানহীন অরাজনৈতিক মন্তব্য করেছেন জহর সরকার। এসব বলার আগে কি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একবারও কথা বলেছিলেন, এই প্রশ্ন তুলেছেন তিনি। একই সঙ্গে তাঁর কথা, জহর সরকারের নির্বাচনী এজেন্ট হওয়ার জন্য তাঁর এখন লজ্জা করছে। সাংসদ সৌগত রায়েত মতোই জহরকে তাপসের কটাক্ষ, উনি যদি মনে করেন ছেড়ে দেওয়া উচিত, ছেড়ে দিন। উনি না থাকলে কোনও ক্ষতি হবে না দলের। দল জহর সরকারদের ওপর নির্ভর করে না।

আগেই তাঁকে খোঁচা দিয়ে সৌগত বলেছেন, উনি লাকি। একটা সরকারি পেনশন পাচ্ছেন, রাজ্যসভার পেনশন পাবেন। উনি গেলে কিছু ক্ষতি হবে না। লাভই হবে। এরম আত্মকেন্দ্রিক লোক, স্বার্থপর লোক থাকা উচিত নয়। চরম নিশানা করে এও বলেছিলেন, জহর সরকারের মতো লোক স্বার্থ ছাড়া কিছু বোঝে না। উল্লেখ্য, বিস্ফোরক মন্তব্য করে তৃণমূলের রাজ্যসভার সাংসদ জহর সরকার দুর্নীতি নিয়ে মুখ খুলেছিলেন। বক্তব্য ছিল, দুর্নীতি ধরা পড়তেই তাঁর বাড়ির লোকজন বলেছিলেন রাজনীতি ছেড়ে দিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *